আজ রবিবার। ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৩:৫৩

টাইগারদের সামনে রানের পাহাড়

টাইগারদের সামনে রানের পাহাড়
নিউজ টি শেয়ার করুন..

ম্যাচের শুরুতেই অস্ট্রেলিয়াকে চাপে ফেলে দেওয়ার মোমেন্টাম পেয়ে যায় বাংলাদেশ। কিন্তু ডেভিড ওয়ার্নারের ক্যাচ ফেলে দিয়ে সাব্বির রহমান সুযোগটা হাতছাড়া করেন। বাংলাদেশ দলকে আর ম্যাচে ফেরার সুযোগই দেয়নি অজিরা। বল টেম্পারিংয়ের জন্য দুয়ো শোনা ওয়ার্নার ‘স্টান্ডিং অভেয়েশন’ পাওয়ার মতো এক সেঞ্চুরি করেছেন। উসমান খাজা দারুণ ব্যাটিং করেছেন। অ্যারন ফিঞ্চ শুরুতে পথ তৈরি করে দিয়ে গেছেন। অস্ট্রেলিয়া নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে তুলেছে ৩৮১ রান।

চার নম্বর পজিশনে ব্যাটিংয়ে নেমে রীতিমতো তাণ্ডব চালান গ্ল্যান ম্যাক্সওয়েল। মাত্র ১০ বলে তিনটি ছক্কা ও দুটি চারের সাহায্যে ৩২ রান করা অস্ট্রেলিয়ান এ খুনে ব্যাটসম্যানকে সাজঘরে ফেরান রুবেল হোসেন। তার দুর্দান্ত থ্রোতে স্ট্যাম্প ভেঙে যায় ম্যাক্সওয়েলের।

তবে সেঞ্চুরির পথেই ছিলেন উসমান খাজা। অনবদ্য ব্যাটিং করে যাওয়া অস্ট্রেলিয়ান এ মুসলিম ক্রিকেটারকে তৃতীয় শিকারে পরিণত করেন সৌম্য সরকার। তার আগে ৭২ বলে ১০টি চারের সাহায্যে ৮৯ রান করেন উসমান খাজা। ছয় নম্বর পজিশনে ব্যাটিংয়ে নেমে রানের খাতা খুলতে না খুলতেই মোস্তাফিজুর রহমানের বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন স্টিভ স্মিথ।

নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর