আজ শনিবার। ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:৩৮

রিয়ালের প্রস্তাব ফিরিয়ে দিলো পিএসজি

নিউজ টি শেয়ার করুন..

কিলিয়ান এমবাপ্পে। বর্তমান ট্রান্সফার মার্কেটে হট ইস্যু।পিএসজি ফরওয়ার্ডকে নিয়ে গুঞ্জন আরও ডালপালা মেলছে দিনদিন।এই সিজনে ট্রান্সফার উইন্ডো বন্ধ হবে ৩০শে আগস্ট।এর মধ্যে এমবাপ্পেকে দলে পেতে মরিয়া হয়ে উঠেছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। আর এদিকে এমবাপ্পেও চুক্তি নবায়ন করেনি পিএসজির সাথে।২০১৭ সালে আরেক ফ্রেঞ্চ ক্লাব মোনাকো থেকে ধারে যোগ দেন পিএসজিতে।এরপরের বছর ১৮ কোটি ইউরোতে চুক্তি স্থায়ী করেন পিএসজির সাথে।সামনের বছর জুনে তার চুক্তির মেয়াদ শেষ হবে।কয়েকবার চুক্তির মেয়াদ বাড়ানোর চেষ্টা করেছে পিএসজি। কিন্তু তাতে সায় দেয়নি ফ্রেঞ্চ ফরওয়ার্ড কিলিয়ান এমবাপ্পে। এ বিষয়ে স্পেন ও ফ্রান্সের বেশ কয়েকটি সংবাদমাধ্যমে মঙ্গলবার খবর বের হয়, ২২ বছর বয়সী এই ফরাসি ফরোয়ার্ডকে পেতে ১৬০ কোটি ইউরোর প্রস্তাব দিয়েছে রিয়াল। পরের দিন পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো জানিয়েছেন, ‘এই অঙ্ক যথেষ্ট নয়।’
ফ্রান্সের সংবাদমাধ্যম আরএমসি স্পোর্টকে দেয়া এক সাক্ষাৎকারে লিওনার্দো বলেন, রিয়ালের সঙ্গে এমবাপের ব্যাপারটা নিয়ে তিনি আলোচনায় আগ্রহী নন, তবে এমবাপে যেতে চাইলে তা হতে হবে পিএসজির শর্ত মেনেই।

“এমবাপে ক্লাব ছাড়তে চায়, এটা আমার কাছে স্পষ্ট মনে হচ্ছে। রিয়াল মাদ্রিদ একটা প্রস্তাব দিয়েছে… আমি আমাদের অবস্থান জানিয়েছি, আমি মনে করি সবার কাছে এটা পরিষ্কার।”

“দলবদলের শেষ সপ্তাহে আমরা আমাদের পরিকল্পনা পরিবর্তন করতে পারি না। যদি সে যাওয়ার ব্যাপারে মনস্থির করে, আমরা তাকে আটকে রাখব না, তবে এটি হবে আমাদের শর্তে।”
গুঞ্জন আছে এমবাপ্পেকে পিএসজি ছেড়ে দিলে জুভেন্টাস তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর দিকে হাত বাড়াবে পিএসজি। এরকম যদি হয় তবে ফুটবল প্রেমিরা দেখবে এক স্বপ্নময় ত্রয়ী। সব জল্পনা কল্পনার অবসান হবে আগামী ৩০শে আগস্ট।তখনি দেখা যাবে কে কোথায় যায়?


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর