আজ শনিবার। ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ৯:৪৩

ম্যানসিটিতে পাড়ি জমাচ্ছেন রোনালদো

নিউজ টি শেয়ার করুন..

একই সময়ে জন্ম নেওয়া দুই মহাতারকার মধ্যে ক্রিস্টিয়ানো রোনালদো একজন। বুড়ো বয়সেও বারবার যিনি প্রতিপক্ষের ডিফেন্ডারদের অনায়াসে বোকা বানাতে পারেন পায়ের জাদু দিয়ে।জুভেন্টাসের সাথে সম্পর্কটা তার ভালো যাচ্ছে না তা শোনা যাচ্ছিলো অনেক আগে থেকেই।সম্পর্কের ইতি টানবেন বুঝাই যাচ্ছিলো।উদিনেসের বিপক্ষে গত ম্যাচে শুরুর একাদশে না রাখার জন্য কোচকে অনুরোধ করেছিলেন নিজেই।ক্লাব ছাড়ার একটা ইঙ্গিতও দিয়ে রেখেছিলেন সাথে সাথে। যা এবার সত্যি হতে যাচ্ছে।
এ প্রসঙ্গে জুভেন্টাসের ভাইস প্রেসিডেন্ট পাভেল নেদভেদ জানালেন, আপাতত দলবদলের বাজারে সমাধান খুঁজতে চাইছেন রোনাল্ডো। কোন ক্লাবে কিনতে পারে রোনাল্ডোকে সেই খোঁজে বেরিয়ে পড়েছেন তার এজেন্ট হোর্হে মেন্দেজ।

রোনাল্ডোর সম্ভাব্য গন্তব্য হিসেবে শোনা যাচ্ছিল, পিএসজি, রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার সিটির নাম।

এবার শোনা গেল, দুই বছরের চুক্তিতে ম্যানচেস্টার সিটিতে যাচ্ছেন সিআর সেভেন।

ইংলিশ দৈনিক দ্য ইনডিপেনডেন্টের প্রধান ফুটবল প্রতিবেদক মিগেল ডেলানি বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, রোনাল্ডোর জুভেন্টাস ছেড়ে ম্যানচেস্টার সিটিতে যাওয়া এখন শুধু সময়ের ব্যাপার। দলবদল ফি কত হতে পারে, সেটি নিয়ে জুভেন্টাসের সঙ্গে ম্যান সিটির বোঝাপড়া হয়ে গেলেই ইংলিশ ফুটবলে নাম লেখাবেন রোনাল্ডো।

ফুটবলপ্রেমীদের নতুন কৌতূহল, কত বেতনে ম্যানসিটিতে ভিড়তে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো! জানা গেছে, এখন পর্যন্ত রোনাল্ডোকে যে প্রস্তাব দিয়েছে সিটি, তা পিএসজিতে মেসির বার্ষিক বেতনের অর্ধেকের কম!

ইনডিপেনডেন্টের প্রধান ফুটবল প্রতিবেদক মিগেল ডেলানি জানিয়েছেন, সিটিতে সপ্তাহে ২ লাখ ৫০ হাজার পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩ কোটি টাকা) বেতন পাবেন রোনাল্ডো। অর্থাৎ মাসে ১০ লাখ পাউন্ড বা বছরে ১২০ লাখ পাউন্ড। যা বাংলাদেশি ১৪০ কোটি ৪৬ লাখ টাকা


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর