আজ শুক্রবার। ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৩:২০

সানবান্ধা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

সানবান্ধা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ
নিউজ টি শেয়ার করুন..

বিশেষ প্রতিনিধি
করোনা মহামারীতে সানবান্ধা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে ৩৫০ অসহায়, দরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার ও শনিবার টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার মধুপুরচালা, খাজনাগড়া, ফৈটামারী, উত্তর লক্ষিন্দর, দুলালিয়া, লক্ষিন্দর ও বেইলা গ্রামে উপহার সামগ্রীর প্যাকেট বাইকে করে ঘরে ঘরে পৌছে দিয়েছেন তারা। উপহার সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ টা সেমাই ও ১ টি সাবান।
সানবান্ধা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ফিরোজ আহমেদ জানান, মহান এই উদ্যোগে যারা আমাদের সাথে ছিলেন এবং মানসিক, আর্থিক, শারীরিক  ও সামাজিকভাবে আমাদের সাথে অংশগ্রহণ করেছেন সবাইকে অসংখ্য ধন্যবাদ।
তিনি আরো জানান, কিছু কিছু ঘরে যখন খাবারের প্যাকেটগুলো পৌছিয়ে দেওয়া হয়েছে তাদের হাসি ও আনন্দ ছিলো দেখার মত। অনেকে কান্নাও করে দিসে খুশিতে। আমাদের ভালোলাগা এটাই ছিলো। আমরা তাদের কোন ফটোগ্রাফ নেইনি। কারণ এই অনুভূতিটা ছবি দিয়ে প্রকাশ করা সম্ভব না।
উল্লেখ্য, ১৯৯৮ সাল থেকে শুরু করে ২০২০ ব্যাচ পর্যন্ত সবার স্বতঃস্ফূর্ত উদ্যোগ ও অংশগ্রহণের মাধ্যমে খাদ্যসামগ্রী বিতরণের কাজটি সফলভাবে সম্পন্ন হয়েছে।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর