আজ শুক্রবার। ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৪:৫৯

লক্ষ্মীপুরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে শেখ হাসিনার জন্মদিন পালন

লক্ষ্মীপুরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে শেখ হাসিনার জন্মদিন পালন
নিউজ টি শেয়ার করুন..

লক্ষ্মীপুরে নানা কর্মসূচির মধ্য দিয়ে সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করেন লক্ষ্মীপর জেলা যুবলীগের নেতা এড.শেখ জামান রিপন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে সামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খাঁন নিখিল এর নির্দেশনায় নিজ উদ্যোগে এ সকল কর্মসূচির আয়োজন করেন লক্ষ্মীপুর জেলা  যুবলীগের সাবেক ১নং যুগ্ম আহবায়ক,বর্তমান জেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী এড.শেখ জামান রিপন।
২৮শে সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১০:০০ ঘটিকায় লক্ষীপুর ওয়েলকেয়ার হসপিটালে রক্তদান কর্মসূচির মধ্য দিয়ে কর্মসূচির যাত্রা শুরু করেন। তার পর তিনি দুপুর ১২.০০টায় লক্ষ্মীপুর দালাল বাজার ডিগ্রি কলেজ মাঠে ও দালাল বাজার ফাতেমা বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে বৃক্ষরোপন ও শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন প্রজাতির চারাগাছ বিতরণ করেন।
এর পর তিনি দুপুর ২:০০ টায় বাংগাখাঁ হোগল ডহরী দারুলউলুম হোসাইনিয়া নূরানী মাদ্রাসা ও এতিমখানার ছাত্রদের নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জ্যেষ্ঠ কন্যা শেখ হাসিনার জন্য মিলাদ ও দোয়ার মাহফিলের শেষে এতিমদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন।
এছাড়াও তিনি বিকাল ৪:০০টায় চররমনী মোহন মজিব কিল্লা আশ্রয়ন প্রকল্পের অসহায় বাসিন্দাদের মাঝে নিজ অর্থয়নে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় বিভিন্ন ইউনিটের যুবলীগের নেতা কর্মিসহ স্থানীয় ব্যাক্তি বর্গ স্বতঃস্ফূর্ত ভাবে উপস্থিত ছিলেন।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর