আজ শনিবার। ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় দুপুর ১:০১

রূপগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ঘর-বাড়ি লুটপাট ও গুঁড়িয়ে দেওয়ার অভিযোগ

রূপগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ঘর-বাড়ি লুটপাট ও গুঁড়িয়ে দেওয়ার অভিযোগ
নিউজ টি শেয়ার করুন..

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূইয়ার ৪ কর্মী সমর্থকের বাড়িঘরে লুটপাটের পর হামার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হয়েছে। এতে অন্তত ৩০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি করা হয়।

শুক্রবার রাতভর উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পূর্ণবাসন কেন্দ্রের ২নং ওয়ার্ডে দফায় দফায় এই হামলার ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন জানান, দ্বাদশ সংসদ নির্বাচনে তারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী শাহজাহান ভূইয়ার জন্য নির্বাচনী প্রচার প্রচারণা করে আসছেন। এতে ক্ষিপ্ত হয় কায়েতপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ও চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সমসের আলী ও তার লোকেরা। ওই শত্রুতার জেরে শুক্রবার রাত ১০টার দিকে শমসেরের নেতৃত্বে প্রায় ২০/২৫ লোক হামার ও শাবল নিয়ে প্রথমে তার বাড়িতে হামলা করে। এসময় বাড়ির সমস্ত মালামাল লুটের পর দরজা জানালা বাড়ির ইটসহ খুলে নিয়ে যায় হামলাকারীরা।

রাত ৩টা পর্যন্ত একে একে তার আত্মীয় নুরুন নাহার, ওমর ফারুক খাজা ও সামছুন্নাহারের বাড়িঘরেও একই কায়দায় ভাঙচুর ও লুটপাট করা হয়। এসময় বাধা দেয়ার চেষ্টা করলে তাকে, তার স্ত্রীসহ ৮ মাসের অন্তঃস্বত্ত্বা পুত্রবধূকেও মারধর করে তারা। হামলা ও লুটপাটের ঘটনায় অন্তত ৩০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি করেন আওলাদ হোসেন।

এ ব্যাপারে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবির হোসেন জানান, সরকারি পরিষেবা ৯৯৯ এ ফোন পেয়ে রাতে তারা হামলার বিষয়টি জানতে পারেন। পরে সেখানে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেয়েছেন দাবি করে দোষীদের বিরুদ্ধে সর্বোচ্চ আইনী ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন এই পুলিশ কর্মকর্তা।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর