আজ শনিবার। ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় সন্ধ্যা ৭:৪৫

জমি দখল করতে গিয়ে ছাত্রলীগ নেতা কারাগারে

জমি দখল করতে গিয়ে ছাত্রলীগ নেতা কারাগারে
নিউজ টি শেয়ার করুন..

ঠাকুরগাঁওয়ে জোর করে জমি দখলের চেষ্টা চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ নেতাসহ৬ জনকে কারাগারে পাঠানো হয়েছে। সদর উপজেলার ভূল্লী থানার বালিয়াতে  এই ঘটনা ঘটেছে।

গ্রেফতাররা হলেনঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সহসভাপতি শহরের আশ্রমপাড়া এলাকার শ্রীদেব কুমারের ছেলে শ্রী সৃজনগুহ ঠাকুরতা (২৬), শান্তিনগর এলাকার দুলাল মিয়ার ছেলে তানভিন আক্তার তুহিন (২৫), হাজীপাড়া এলাকার মোতালেব হোসেনের ছেলে মোস্তাফিজুর রহমান শিমুল (৩৫) রফিক উদ্দীনের ছেলে মো. সোহাগ (৩৮), গোবিন্দনগর এলাকার আব্দুল লতিফের ছেলে মো. ফারলিন (২৬) সালন্দর ইউনিয়নের মাদ্রাসাপাড়া এলাকার উমর আলীর ছেলে মো. আজিজ (৩৯)

সোমবার (৩০ জানুয়ারিদুপুরে তাদের আদালতের মাধ্যমে ঠাকুরগাঁও জেলা কারাগারে পাঠানো হয় বলে নিশ্চিত করেছেন ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান।

এর আগে রোববার (২৯ জানুয়ারি) বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়নের কুমারপুর কলেজপাড়া গ্রামের আইয়ুব আলী শেখের ছেলে জয়নাল আবেদীন বাদী হয়ে ২১ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত পরিচয় আরও ৬০ জনকে আসামি করে ভূল্লী থানায় মামলা করেন। মামলায় তাদের বিরুদ্ধে জমি দখলের চেষ্টা, চাঁদাবাজি মারধারের অভিযোগ আনা হয়েছে।

মামলার বরাত দিয়ে ওসি আতিকুর রহমান বলেন, রোববার দুপুর দেড়টার দিকে ৫০৬০ জন জয়নাল আবেদীনের এক একর জমি জোরপূর্বক দখল করতে যায়। এক পর্যায়ে তারা ওই জমিতে ঘর নির্মাণের চেষ্টা করলে জয়নাল তাদের বাধা দেন। সময় হামলা কারীরা তার কাছে লাখ টাকা চাঁদা দাবি করেন। কিন্তু চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা জয়নালকে মারধর করে এবং ভয়ভীতি দেখায়। সময় স্থানীয়রা ছাত্রলীগ নেতা সৃজন গুহ ঠাকুরতাসহ জনকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।

ঘটনায় ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সভাপতি আজহারুল ইসলাম বলেন, বিষয়টি জানার পর আমরা এজাহারটি তুলেছি।ভূল্লী থানার ওসির সঙ্গে কথা বলেছি। আমরা সাংগঠনিক ভাবে খুব দ্রুত বিষয়ে  ব্যবস্থা নেব।

নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর