আজ রবিবার। ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় সন্ধ্যা ৭:৫৩

অফিসিয়াল ওয়েবসাইটের নতুন সংস্করণ ও মোবাইল অ্যাপস ডেভোলাপমেন্ট ল্যাব উদ্বোধন

অফিসিয়াল ওয়েবসাইটের নতুন সংস্করণ ও মোবাইল অ্যাপস ডেভোলাপমেন্ট ল্যাব উদ্বোধন
নিউজ টি শেয়ার করুন..

নোবিপ্রবি প্রতিনিধি :
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) অফিসিয়াল ওয়েবসাইটের ‘নতুন সংস্করণ’ ও ‘মোবাইল অ্যাপস অ্যান্ড গেইম ডেভোলপমেন্ট’ ল্যাব এর উদ্বোধন করা হয়েছে। আজ রোববার (১২ মে ২০১৯) সকালে সাইবার সেন্টারে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন ঘোষণা করেন মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ মিঞা, সমাজ বিজ্ঞান ও মানবিক অনুষদের ডিন প্রফেসর ড. সৈয়্যদ আতিকুল ইসলাম, প্রক্টর ড. মো. রোকনুজ্জামান সিদ্দিকী, কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ড. আসাদুন নবী। এতে সভাপতিত্ব করেন সাইবার সেন্টারের পরিচালক (ভারপ্রাপ্ত) জনাব কৌশিক চন্দ্র হাওলাদার।

এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, শিক্ষকবৃন্দ, সাইবার সেন্টারের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির সংক্ষিপ্ত বক্তৃতায় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান অফিসিয়াল ওয়েবসাইটের নতুন সংস্কার ও মোবাইল অ্যাপস এন্ড গেমস ডেভেলপ ও এর তথ্য হালনাগাদের মতো কঠিন কাজ দ্রুতসময়ে সম্পন্ন করার জন্য সাইবার সেন্টারের পরিচালকসহ দপ্তরের অন্যান্য কর্মকর্তাবৃন্দদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর