আজ শনিবার। ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় সকাল ৭:৪৭

বিদ্যুৎ ও পানির মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাবি ছাত্রদলের মানববন্ধন

নিউজ টি শেয়ার করুন..

বিদ্যুৎ ও পানির মূল্য বৃদ্ধির প্রতিবাদে ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল। বৃহস্পতিবার সকাল ৯ টায় বিশ্ববিদ্যালয় প্রধান ফটকের সামনে এ মানববন্ধন করেন তারা।

শুরুতে সিনেট ভবনের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও পুলিশের অনুমতি না মেলায় তারা বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে মানববন্ধনে মিলিত হন। পরে সেখানেও পুলিশী বাঁধার সম্মুখীন হওয়ায় তড়িঘড়ি করে মানববন্ধন শেষ করেন তারা।

শাখা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও শহীদ সোহরাওয়ার্দী হল ছাত্রদলের আহ্বায়ক সামসুদ্দিন চৌধুরী সানিন এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন শাখা ছাত্রদলের প্রচার সম্পাদক মেহেদী হাসান। তিনি বলেন, অগণতান্ত্রিকভাবে নির্বাচিত এ সরকারের জনগণের নিকট কোনো দায়িত্ববদ্ধতা নেই। সরকারের অদায়িত্বশীল আচরণে বাধাগ্রস্ত হচ্ছে জনজীবনের উন্নয়ন। জনভোগান্তির কথা চিন্তা না সরকার বারবার বিদ্যুৎ ও পানির দাম বাড়িয়ে যাচ্ছে। এছাড়াও তার বক্তব্যে খালেদা জিয়ার মুক্তির দাবি করেন তিনি ।

এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন শাখা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান আহমেদ রাহি, যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ আলী খান, সহ সাংগঠনিক সম্পাদক শফিবুল ইসলাম, সদস্য মাহমুদুল মিঠু, মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এবং মহানগর ছেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক মীর খালিদ সহ আরো অনেকে।

নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর