আজ শনিবার। ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১০:০৫

ইসলামী বিশ্ববিদ্যালয়ে চারটি গাড়ি নতুন উদ্বোধন

ইসলামী বিশ্ববিদ্যালয়ে চারটি গাড়ি নতুন উদ্বোধন
নিউজ টি শেয়ার করুন..

ইবি সংবাদদাতা

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) পরিবহন পুলে নতুন চারটি গাড়ি যুক্ত করা হয়েছে । সোমবার দুপরে বিশ^বিদ্যালয়ের প্রশসন ভবনের সামনে ফিতা কেটে গাড়ি চারটির উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী।

উদ্বোধন কালে বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী বলেন, বর্তমান প্রশাসনের দায়িত্ব গ্রহণের পর থেকে এ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলে ৮টি নতুন গাড়ি যুক্ত হয়েছে। আরও দুইটি বড় বাস (হিনো) শিক্ষার্থীদের জন্য অতি শীঘ্রই পরিবহন পুলে যুক্ত হবে বলে আশা করছি।

এসময় বিশ^বিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফসহ বিভিন্ন অফিসের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বিশ^বিদ্যালয় পরিবহন অফিস সূত্রে জানা যায়, পরিবহন অফিস আরো বেশি স্বনির্ভর হওয়ার লক্ষ্যে ২টি এসি মিনি কোস্টার, ১টি অ্যাম্বুলেন্স, ১টি মাইক্রোবাস ক্রয় করেছে বিশ^বিদ্যালয় প্রশাসন। এতে ব্যায় হয়েছে প্রায় দ্ইু কোটি ২০ লাখ ৭১ হাজার টাকা। এর মধ্যে ৪১ লক্ষ ৭৫ হাজার টাকা মূল্যে একটি এ্যাম্বুলেন্স, প্রতিটি ৬৭ লক্ষ ৯৮ হাজার ৫০০ টাকা মূল্যে দুটি এসি মিনি কোস্টার এবং ৪২ লক্ষ ৯৯ হাজার ৫০০ টাকা মূল্যে একটি হাইয়েচ মাইক্রো রয়েছে। নিজস্ব অর্থায়নে ক্রয়কৃত এই গাড়ি চারটির মধ্যে এসি কোস্টার দুইটির একটি শিক্ষক ও একটি কর্মকর্তাদের জন্য বরাদ্দ দেওয়া হয়েছে।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর