আজ শুক্রবার। ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৫:৪৩

ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি বৃদ্ধির দায়িত্ব প্রার্থীদের : প্রধান নির্বাচন কমিশনার

ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি বৃদ্ধির দায়িত্ব প্রার্থীদের : প্রধান  নির্বাচন কমিশনার
নিউজ টি শেয়ার করুন..

কাউছার আহমেদ:ময়মনসিংহ প্রতিনিধি :

প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বলেছেন, বড় একটি রজিনৈতিক দল অংশগ্রহণ না করায় ভোটার উপস্থিতি কম হতে পারে। আমরা মাইকিং করিয়েছি, প্রশিক্ষণ দিয়েছি ভোটাদের কেন্দ্রে আসার অনুরোধ করি। কিন্তু সুষ্ঠু ও অবাধ একটি নির্বাচন গ্রহনের লক্ষ্যে আমরা একটি সুন্দর একটি পরিবেশ সৃষ্টি করি। কিন্তু কেন্দ্রে ভোটার উপস্থিত করানোর দায়িত্ব প্রার্থীদের।

সোমবার দুপুরে শহরের সার্কিট হাউজ সম্মেলন কক্ষে ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

প্রধান নির্বাচন কমিশনার আরো বলেন, ময়মনসিংহে গত উপজেলা নির্বাচনেও ইভিএম ব্যবহৃত হয়েছে। সিটি কর্পোরেশন নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ হওয়ায় কেউ জাল ভোট দিতে পারবে না। ভোটার তার ভোট সে দিতে পারবে। ভোট দিয়ে নিরাপদে বাড়ি ফিরতে পারবে সে পরিস্থিতিও আমরা সৃষ্টি করেছি।

ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার এ এইচ এম লোকমানের সভাপতিত্বে, সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব অতিরিক্ত সচিব মোখলেছুর রহমান, জাতীয় পরিচয়পত্র ও নিবন্ধন অনু বিভাগের মহাপরিচালক ব্রিগ্রেডিয়ার মো. সাইদুল ইসলাম, ময়মনসিংহ বিভাগের রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক ড.সুভাষ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও মোঃ আলীমুজ্জামান।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর