আজ শুক্রবার। ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১:১৯

মিথ্যা সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বদরুন্নেসা কলেজ ছাত্রলীগ নেত্রী

মিথ্যা সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বদরুন্নেসা কলেজ ছাত্রলীগ নেত্রী
নিউজ টি শেয়ার করুন..

নিজস্ব প্রতিবেদক
গত ৩ রা নভেম্বর দিনগত রাতে বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ ছাত্রলীগের সভাপতি কতৃক সাংগঠনিক সম্পাদককে জোর পূর্বক রুমে ঢুকে হেনস্থার ঘটনা ঘটে।এ ঘটনাকে কেন্দ্র করে কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খাদিজা ইসলামের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদ জানিয়েছেন তিনি।

আজ ৫ই নভেম্বর নিজস্ব ফেজবুক প্রোফাইলে খাদিজা ইসলাম প্রতিবাদ জানিয়ে বলেন, মিথ্যা অপবাদ দিয়ে শুধু অসৎ উদ্দেশ্য চরিতার্থ করা যায় কিন্তু রাজনীতির মাঠে রাজনীতি করা যায় না।বৃহস্পতিবার রাতে হঠাৎ করেই আমার রুমমেট অসুস্থ হয়ে পড়ে। সে সময় তাকে হসপিটালে না নিয়ে কলেজ ছাত্রলীগের সভাপতি শেলী তাকে তার রুমে নিয়ে যায়।তখন আমি সভাপতির (শেলি) ফ্লোরে যাই আমার রুমমেট কলিকে হাসপাতালে নেওয়ার জন্য। ঠিক সেই সময় সভাপতির (শেলি) হুকুমে আমার উপর অতর্কিত হামলা চালায়।আমি নিজেকে আত্মরক্ষা করার জন্য ৪০৪ নম্বর রুমে গিয়ে আশ্রয় নেই।তারা দীর্ঘ দুই ঘন্টা যাবত সেখানে হামলা চালায়। সভাপতি সেখানে উপস্থিত থেকে সেগুলো ভিডিও করেছেন। আমি পূর্ব পরিকল্পিত ষড়যন্ত্রের স্বীকার।

সভাপতির নির্দেশে যে কলি এই জঘন্য নাটকীয়তার জন্ম দিয়েছে অধ্যক্ষ ম্যাম তাকে হল ছাড়া নির্দেশ দেয়। সভাপতি আমার উপর নির্যাতন করে উল্টো আবার বিভিন্ন মাধ্যমে বিভিন্ন মিডিয়াতে আমার নামে মিথ্যা তথ্য ছড়াচ্ছেন।একই সংগঠনের হয়ে তিনি এ হামলা করেন এটা সত্যি লজ্জাজনক।

মিথ্যা অপবাদ দিয়ে রাজনীতি করার যুগ অনেক আগেই শেষ, সেটা কি আপনি ভুলে গেলেন? ডিজিটাল বাংলাদেশ এ ডিজিটালভাবে সবকিছু ধারণ করে আসল সত্যকে উন্মোচন করা যায় সেটা জানেন বোধহয়?অপবাদের রাজনীতিতে কর্মীরা আপনাকে অবাঞ্ছিত ঘোষণা করবে,আমার বা অন্য নেত্রীদের কোনো ক্ষতি হবে না। তাই একই দলের রাজনৈতিক কর্মী হিসেবে আপনাকে পরামর্শ দিব এসব অপবাদ এবং উদ্দেশ্য প্রণোদিত রাজনীতি পরিহার করে শিক্ষা,শান্তি ও প্রগতির লক্ষ্যে নিজেকে নিয়োজিত করুন অন্যথায় আপনাকে পরিহারে আমরা বাধ্য হব।

এ বিষয়ে কলেজ ছাত্রলীগের সভাপতি সেলিনা আক্তার শেলীকে একাধিকবার কল করলেও তিনি তা রিসিভ করেননি।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর