আজ রবিবার। ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৩:৫৪

মন্ত্রীর জামাতা আসবেন, বিমানবন্দরে ভিআইপি প্রটোকল দিতে মন্ত্রণালয়ের নোটিশ জারি

মন্ত্রীর জামাতা আসবেন, বিমানবন্দরে ভিআইপি প্রটোকল দিতে মন্ত্রণালয়ের নোটিশ জারি
নিউজ টি শেয়ার করুন..

দুবাই থেকে দেশে আসবেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীর জামাতা। সেই জামাতাকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জ ব্যবহার, কাস্টমস ব্যাগেজ, ইমিগ্রেশনসহ অন্যান্য প্রটোকল দেওয়ার জন্য নোটিশ জারি করেছে মন্ত্রণালয়।

গত জুন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয় থেকে সংক্রান্ত একটি চিঠি ইস্যু করা হয়। পরে জুন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালককে চিঠিটি পাঠানো হয়। চিঠিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

মন্ত্রণালয়ের প্রশাসন শাখার উপসচিব . অমিতাভ চক্রবর্ত্তী স্বাক্ষরিত নোটিশে বলা হয়, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী . . ম মোজাম্মেল হকের মেয়ের জামাতা মোহাম্মদ মাহফুজুর রহমান জুন (শুক্রবার) স্থানীয় সময় বিকেল ৫টা ২০ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটে (ইকে ৫৮৬) দুবাই থেকে হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছাবেন।

তাকে বিমান বন্দরের ভিআইপি লাউঞ্জ ব্যবহারের অনুমতিসহ মন্ত্রীর প্রটোকল অফিসার মশিউর রহমানকে কাস্টমস ব্যাগেজ, ইমিগ্রেশন এবং বিমানবন্দরের অন্যান্য আনুষ্ঠানিকতা পালনের জন্য বোর্ডিং ব্রিজ পাস দেওয়ার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

প্রটোকল কর্মকর্তা বিধি মোতাবেক ভাতা পাবেন বলেও নোটিশে উল্লেখ করা হয়েছে।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গুরুত্বপূর্ণ অতি গুরুত্বপূর্ণ ব্যক্তিদের ব্যবহারের জন্য পৃথক লাউঞ্জ রয়েছে, যাকে ভিআইপি লাউঞ্জ বলা হয়। ভিআইপি লাউঞ্জ কারা ব্যবহার করতে পারবেন এমন একটি স্পষ্ট নির্দেশনা রয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ বিমানবন্দর কর্তৃপক্ষের।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর