আজ শনিবার। ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় দুপুর ১:৩১

স্ত্রীসহ এমপি নজরুল ইসলাম বাবুর ব্যাংক হিসাব তলব

স্ত্রীসহ এমপি নজরুল ইসলাম বাবুর ব্যাংক হিসাব তলব
নিউজ টি শেয়ার করুন..

নারায়ণগঞ্জের সংসদ সদস্য ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুর এবং তার স্ত্রীর ব্যাংক হিসাব তলব করেছে জাতীয় রাজস্ব বোর্ড, এনবিআর।

মঙ্গলবার এনবিআরের কেন্দ্রীয় গোয়েন্দা সেল থেকে সংশ্লিষ্ট ব্যাংকে এই সংক্রান্ত চিঠি পাঠানো হয়েছে।

নজরুল ইসলাম বাবুর সব ব্যাংক হিসাব, আমানত, ক্রেডিট কার্ডসহ সব ধরনের হালনাগাদ আগামী সাত কার্যদিবসের মধ্যে জমা দেয়ার অনুরোধ করা হয়।এছাড়া তার প্রতিষ্ঠানের ব্যাংক হিসাবও তলব করা হয়েছে।

আয়কর অধ্যাদেশ, ১৯৮৪ এর ১১৩(এফ) ধারার ক্ষমতা বলে ১ জুলাই ২০১২ সাল থেকে তার ব্যাংক হিসাবের বিবরণী জমা দিতে বলা হয়েছে। এই সময়ের মধ্যে বন্ধ কিংবা শেষ হয়ে যাওয়া ব্যাংক অ্যাকাউন্টেরও তথ্য দেয়ার নির্দেশনা দেওয়া হয়।

একই চিঠি দেওয়া হয়েছে নজরুল ইসলাম বাবুর স্ত্রী সায়েমা আফরোজ এবং তার চার প্রতিষ্ঠান সূচনা ডাইং অ্যান্ড প্রিন্টিং লিমিটেড, এম/এস স্টার ট্রেডিং কোম্পানি, এম.এস বাবু এন্টারপ্রাইজ এবং এম/এস সূচনা ডাইং প্রিন্টিং ওয়েবিং ইন্ডাস্ট্রিজ লিমিটেডকে।

জানা যায়, তার নির্বাচনি এলাকায় নামে বেনামে শত শত বিঘা জমি জোড়পূর্বক নিয়েছেন এমপি বাবু। নিজ গ্রামে রহম আলী নামের একজনের ১২ বিঘা জোড়পূর্বক লিখে নিয়েছেন এমপি বাবু।এরকম বহু গঠনা এলাকায় লোকমুখে শোনা যায়, কিন্তু ভয়ে কেউ মুখ খোলেনা।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর