আজ রবিবার। ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১:৪৬

পূজা চেরির স্বামী শাকিব খান!

পূজা চেরির স্বামী শাকিব খান!
নিউজ টি শেয়ার করুন..

টক অব দ্য টাউনে শাকিববুবলী। জুটির সঙ্গে বিভিন্ন মহলে শোনা যাচ্ছে ঢালিউডের প্রজন্মের নায়িকা পূজা চেরির নাম।বাতাসে গুঞ্জন, শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পূজা! যদিও গুঞ্জনের সত্যতা নিশ্চিত করা যায়নি।

উইকিপিডিয়ার একটি স্ক্রিনশট সেই গুঞ্জনের সত্যতা দেখাচ্ছে! স্ক্রিনশটে দেখা যায়, পূজা চেরীর স্বামী হিসেবে নায়ক শাকিবখানের নাম। সেখানে দেখাচ্ছে, ২০২২ সালেই ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাকিব খানকে বিয়ে করেছেন পূজা। পরেউইকিপিডিয়ায় গিয়ে এই তথ্যটি দেখতে পাওয়া যায়নি।

তবে উইকিপিডিয়া থেকে নেয়া স্ক্রিনশটটি সামাজিক যোগাযোগমাধ্যমের অনেক জায়গায় ঘুরপাক খাচ্ছে। যদিও স্ক্রিনশটটিকতটা সত্য সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। 

এদিকে পূজা চেরি সম্পর্কে জানতে অনলাইনে সার্চ দিতেই তথ্যউপাত্তের ক্ষেত্রে বিশ্বব্যাপী প্রবাহমান এই মুক্ত এনসাইক্লোপেডিয়াজানাচ্ছে, ২২ বছরে পা দেয়া এই লাস্যময়ীর বাড়ি খুলনাতে এবং তিনি পড়াশুনা করেছেন মগবাজার গার্লস হাইস্কুলে এবংসিদ্ধেশ্বরী কলেজে।

এসব বিষয়ে জানতে পূজা চেরিকে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি। এমনকি বন্ধ পাওয়া গেছে পূজা চেরির মা ঝর্ণারায়ের নম্বরটিও।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর