আজ শনিবার। ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় দুপুর ১:৫৬

শিক্ষার্থীদের সুস্থ থাকতে বললেন ছাত্রলীগ নেতা

শিক্ষার্থীদের সুস্থ থাকতে বললেন ছাত্রলীগ নেতা
নিউজ টি শেয়ার করুন..

করোনা নামক মহামারীতে আতঙ্কিত রয়েছে বাংলাদেশসহ সারাবিশ্ব।অনেকেই অনেক পদক্ষেপ নিচ্ছেন করোনা থেকে মুক্ত থাকার জন্য।এছাড়াও বিভিন্ন সতর্কতা অবলম্বন করছেন সবসময়।

করোনা মহামারীতে অনেকেই আপনজন হারিয়েছেন আর এখনো হারাচ্ছেন। বলা মুশকিল ঠিক কবে এই অদৃশ্য ঘাতকের হাত থেকে মেলে মানুষের মুক্তি!

নেত্রকোনা শহরের দত্ত উচ্চ বিদ্যালয়ে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করতে গিয়ে মন্তব্য করেছেন নেত্রকোনা জেলা ছাত্র লীগের সভাপতি রবিউল আওয়াল শাওন।

তিনি আরো বলেন, তবে হ্যাঁ, কোমলমতি শিশু ও শিক্ষার্থীদের সব থেকে বেশি সাবধান থাকতে হবে। কারণ, তারাই আগামী দিনের ভবিষ্যৎ। যেকোনো মূল্যে সুরক্ষিত রাখতে হবে এবং থাকতে হবে।

অনেক দিন যাবত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে করোনা মহামারীর জন্য। এজন্য সবথেকে বড় ক্ষতি হয়েছে শিক্ষার্থীদের।প্রায় দেড় বছর পর শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়া হয়েছে। ক্লাসরুমে ফিরছে শিক্ষার্থীরা। অবশ্যই স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। কারণ ঘাতক ভাইরাস ঘাপটি মেরে আছে তবে পালায়নি।

বুধবারের এ অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা, প্রধান শিক্ষক শাহজাহান করিব সাজু, ছাত্র লীগের কেন্দ্রীয় কমিটির উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক শরীফুল আলম, জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক জিসান মাহমুদ, সাবেক উপ-ক্রীড়া সম্পাদক অমল চন্দ্র দাস।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর