আজ শুক্রবার। ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ২:৪০

রংপুর -১ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী রুবেল

রংপুর -১ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী রুবেল
নিউজ টি শেয়ার করুন..

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৯ রংপুর-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কামাল মোহাম্মদ নাসের রুবেল’র সাথে স্থানীয় আওয়ামী লী্যগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীদের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেলে নগরীর হাজিরহাটে মেট্রোপলিটন হাজির হাট থানা আওয়ামী লীগের সভাপতি জনাব আতাউর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্রনেতা বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি এবং তরুণ আওয়ামী লীগ নেতা কামাল মোহাম্মদ নাসের রুবেল। বক্তৃতায় হাজিরহাট থানা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান বলেন যারা জ্বালাও পোড়াও এর রাজনীতি করেছে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণ তাদের প্রত্যাখ্যান করে টানা চতুর্থবারের মতো আওয়ামী লীগকে ভোট দিয়ে সরকার গঠন করবে।

হাজীর হাট থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তার বক্তব্যে বলেন দীর্ঘদিন রংপুর -১ আসনে বহিরাগত এমপি থাকায় কাঙ্খিত উন্নয়ন হয়নি। স্থানীয় প্রার্থী হিসেবে কামাল মোহাম্মদ নাসের রুবেলকে এমপি হিসেবে দেখতে চান। হাজীরহাট থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল কুদ্দুস বলেন – জনাব কামাল মোহাম্মদ নাসের সৎ যোগ্য, শিক্ষিত তরুন আমাদের রংপুর ১ আসনের ভবিষ্যৎ রত্ন। বক্তৃতায় ১ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি আল মাহমুদ বলেন আগামী নির্বাচনে নৌকার মাঝি হিসেবে রুবেল ভাইকে দেখতে চাই, উনি মাটি ও মানুষের নেতা।

১ নং ওয়ার্ড কৃষক লীগের সভাপতি হাজী মিজান শেখ বলেন অবহেলিত রংপুরে উন্নয়ন আনতে চাইলে নৌকার বিকল্প নেই, নৌকার মাঝি হিসাবে আমরা কামাল নাসের রুবেলকে প্রত্যাশা করছি। এদিকে প্রধান অতিথির বক্তৃতায় তরুণ আওয়ামী লীগ নেতা কামাল মোহাম্মদ নাসের রুবেল বলেন ছাত্র জীবন থেকেই তিনি লড়াই সংগ্রাম করে রাজনীতি করেছেন, সে সময় চেষ্টা করেছি সবার পাশে থাকতে।

এখন আপনাদের সামনে এসেছি আমাকে মনোনয়ন প্রদান করা হলে আপনাদের সবাইকে সাথে নিয়ে রংপুরে ১ আসনের উন্নয়ন কে আরো বেগবান করে সামনের দিকে এগিয়ে নিতে চাই। হাজির হাট মেট্রোপলিটন থানা আওয়ামী লীগের সভাপতি মো: আতাউর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কামরুজ্জামান শাহিন’র সঞ্চালনায় আরো বক্তৃতা করেন থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল কুদ্দুস,রংপুর সিটি কর্পোরেশন- ১,২,৩ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও হাজির হাট থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিলারা বেগম, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামীম হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক মশিউর রহমান, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরিফুল ইসলাম বাবু, কৃষক লীগের সভাপতি হাজী মিজান শেখ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ফোরকান হামিদ ফয়সাল, ১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আল মাহমুদ, ১ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সুধীজন।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর