আজ বৃহস্পতিবার। ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় দুপুর ১২:৪৮

‘নির্বাচনের জন্য নুরকে দুই কোটি টাকা দেবে সরকার’

‘নির্বাচনের জন্য নুরকে দুই কোটি টাকা দেবে সরকার’
নিউজ টি শেয়ার করুন..

গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর এই সরকারের অধীনে নির্বাচনে যাওয়ার পাঁয়তারা করছে বলে দাবি করেছেন দলটি থেকে বহিষ্কৃত নেতা ড. রেজা কিবরিয়া।
রোববার (২ জুলাই) এক সংবাদ সম্মেলনে এমনটা বলেন তিনি।
রেজা কিবরিয়া বলেন, আমাদের দলের একজন সিনিয়র নেতা যিনি আমার পাশে বসে আছেন ওনাকে বলেছেন যে এই সরকারের অধীনে নির্বাচনে গেলে কেমন হয়। সরকার দুই কোটি টাকা দেবে নির্বাচনের জন্য। আর ওকে (নুর) এক কোটি টাকা দেবে। কথাটি নিশ্চিত হওয়ার জন্য তিনি পাশে বসে থাকা নেতা মির্জা আফসারিকে দেখিয়ে দেন এবং বলেন উনি এ বিষয়ে বলতে পারবেন। সে (নুর) ওনাকে এ অফারটা দিয়েছে আপনি রাজি হয়ে যান।
তিনি বলেন, ও (নুর) সরকারি কিছু লোকের সঙ্গে বিভিন্ন আলোচনা করছে এবং নির্বাচনে যাওয়ার জন্য সে পায়তারা করছে। আমার জানামতে সে জাহাঙ্গীর কবির নানক, রাশেদ খান মেনন ও হাসানুল হক ইনুর সঙ্গে দেখা করেছে। সে বোধহয় ওদের মতো হতে চায়। মন্ত্রী হবে কিছু টাকা পয়সা বানাবে। আর এটাতেই সে সন্তুষ্ট।
তিনি আরও বলেন, আমাদের দেশের যুব সমাজের আকাঙ্খাকে মাটি করে, এটাকে বিক্রি করে সে নিজের ব্যক্তিগত কিছু রাজনৈতিক সুবিধা নিতে চায় বলে আমার ধারণা।
ড. কিবরিয়া আরও বলেন, সরকারে এমন চেষ্টা করছে। তাদের একটা সাজানো পাতানো নির্বাচনে কিছু লোককে তারা পয়সা দেখিয়ে এবং একটি আসনের এমপির লোভ দেখিয়ে তারা তাদের আনতে চেষ্টা করছে। এই অবস্থায় তো আমাকে দলে রাখা যায় না। কারণ আমি তো শেখ হাসিনার পাতানো নির্বাচনে, ভোট চোরের নির্বাচনে আমি যাব না। এখনো বলছি আমি এ ধরণের নির্বাচনে কখনো অংশগ্রহণ করবো না। আমার দলকেও এ ধরণের নির্বাচনে অংশ নিতে নিষেধ করবো।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর