আজ শনিবার। ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় দুপুর ২:৫৮

ছাত্রলীগ গ্রুপিং এর রাজনীতি করে না : আল নাহিয়ান জয়

ছাত্রলীগ গ্রুপিং এর রাজনীতি করে না : আল নাহিয়ান জয়
নিউজ টি শেয়ার করুন..

বাংলাদেশ ছাত্রলীগ গ্রোপিং এর রাজনীতি করে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয়।

আজ রবিবার (১৮ জুলাই ২০২১) প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার কারা অন্তরীণ দিবস উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আল নাহিয়ান জয় বলেন, গ্রুপিং-কোন্দল রাজনীতিতে নেতৃত্বকে ধ্বংস করে দেয়, ঐক্যে ফাঁটল ধরায়। এতে দলের ক্ষতি হয় বেশি। তাই গ্রুপিং বন্ধ করে সবাইকে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নে শামিল হতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এডভোকেট জাহাঙ্গীর কবির নানক।প্রধান আলোচক ছিলেন,কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম। বিশেষ অতিথি ছিলেন,বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন, সাবেক সাধারণ সম্পাদক,মাহফুজুল হায়দার চৌধরী রোটন,ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি, শেখ সোহেল রানা টিপু,সাবেক সাধারণ সম্পাদক, সাজ্জাদ সাকীব বাদশা। বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি, আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস। সঞ্চালনায় ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক হোসেন সাদ্দাম।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর