আজ রবিবার। ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১২:২৮

ছাত্রলীগের সম্মেলন ৩ ডিসেম্বর হচ্ছে না

ছাত্রলীগে
নিউজ টি শেয়ার করুন..

ছাত্রলীগের সম্মেলন ডিসেম্বর হচ্ছে না। পরবর্তীতে নতুন তারিখ নির্ধারণ করা হবে বলে জানা গেছে। 

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী রাষ্ট্রীয় সফরে জাপান যাবেন ২৯ নভেম্বর। ফিরবেন ৩ ডিসেম্বর। সে কারণে সম্মেলনের তারিখ পরিবর্তন করতে নিদের্শনা দিয়েছেন প্রধানমন্ত্রী।

আজ দুপুরে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দেখা করতে গেলে তিনি এই নিদের্শনা দেন। একই সঙ্গে নতুন তারিখ নেওয়ার জন্য আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে পরামার্শ করার নিদের্শনা দেন তিনি।

এর আগে ৩ ডিসেম্বর ছাত্রলীগের তারিখ নির্ধারণ করা হয়েছিল। এখন পরিবর্তিত তারিখে ছাত্রলীগের সম্মেলন হবে।

২০১৮ সালের মে মাসে ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলন হয়। ওই বছরের জুলাইয়ে সংগঠনের সভাপতির দায়িত্ব পান রেজওয়ানুল হক চৌধুরী শোভন সাধারণ সম্পাদকের দায়িত্ব পান গোলাম রাব্বানী। কিন্তু জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন প্রকল্প থেকে চাঁদা দাবিসহ নানা নেতিবাচক কর্মকাণ্ডের অভিযোগে ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে শোভনরাব্বানীকে পদথেকে অব্যাহতি দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পরে সংগঠনের সিনিয়র সহসভাপতি আলনাহিয়ান খান জয়কে ভারপ্রাপ্ত সভাপতি এবং সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করা হয়।

২০২০ সালের জানুয়ারি ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে জয় লেখককেভারমুক্তকরা হয়। এরপর থেকে তারা যথাক্রমে ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর