আমার জীবনের নিরাপত্তা নেই, ক্ষতি হলে এমপি মমতাজ দায়ী: আ.লীগ নেতা

স্থানীয় সংসদ সদস্য (মানিকগঞ্জ-২ আসন) মমতাজ বেগমের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে বিস্তর অভিযোগ করেছেন আওয়ামী লীগ নেতা দেওয়ান সাইদুর রহমান। তিনি মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক।

শুক্রবার বিকেলে উপজেলা পরিষদ চত্বরে শহীদ মিনারের সামনে সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন তিনি। এমনকি মমতাজ বেগম ও তাঁর অনুসারীদের কারণে জীবনের নিরাপত্তা নিয়ে তিনি শঙ্কিত বলেও উল্লেখ করেছেন।

সংবাদ সম্মেলনে উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান সাংবাদিকদের বলেন, প্রায় এক বছর আগে উপজেলায় ঝিটকা আনন্দমোহন উচ্চবিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে তিনি সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। সংসদ সদস্য মমতাজ বেগমও ওই পদে প্রার্থী ছিলেন। নির্বাচনে নিশ্চিত পরাজয় বুঝতে পেরে অনুসারীদের দিয়ে তাঁর দুই ভোটারকে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে নির্বাচন স্থগিত হয়ে যায়।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিয়েছেন সাইদুর রহমান। এতে সংসদ সদস্য মমতাজ বেগম ক্ষুব্ধ হয়েছেন। সম্প্রতি উপজেলায় পদ্মা নদীতে বালুমহাল ইজারা পান সাইদুর। এ বালুমহাল ইজারা নিতে দরপত্র প্রক্রিয়ায় অংশ নেন মমতাজ বেগমের ব্যক্তিগত সহকারী। সরকারি নিয়ম অনুযায়ীই তিনি বালুমহাল ইজারা পেয়েছেন। কিন্তু মমতাজ বেগম বালুমহাল বাতিল করতে ভূমি মন্ত্রণালয়ে আধা সরকারি পত্র (ডিও লেটার) দেন। তবে বালুমহালটি বাতিল হয়নি। এসব নিয়ে মমতাজ বেগম তাঁর ওপর চরম ক্ষুব্ধ।

Leave a Comment