আজ রবিবার। ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ। ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ। ২১শে শাবান, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৩:৩৮

৫ দিনে ৫০০ কোটির আয় ‘পাঠান’র, নিষিদ্ধ করার দাবিতে ভাঙচুর

৫ দিনে ৫০০ কোটির আয় ‘পাঠান’র, নিষিদ্ধ করার দাবিতে ভাঙচুর
নিউজ টি শেয়ার করুন..

বক্স অফিসকে হাতের মুঠোয় নিয়ে ফেলেছে শাহরুখ খানেরপাঠান পাঁচ দিনে পাঠানের ঘরে ৫০০ কোটির আয়। কিন্তু অবস্থাদেখুন, কিছু মানুষ এখনও পাঠানের বিরোধিতা করেই চলেছেন। তাদের দাবি দেশজুড়েপাঠানসিনেমা দেখানো বন্ধ হোক!

আর এই দাবিতেই মুম্বাইয়ের মীরা রোডের এক প্রেক্ষাগৃহের বাইরে ভাঙচুর চালাল গেরুয়া শিবিরের লোকজন। ছেঁড়া হল পোস্টার, সিনেমা হলে চলল ভাঙচুর। সঙ্গে গেরুয়া বাহিনীর গলায় জয় শ্রীরাম ধ্বনি। তবে কারা রয়েছেন এই গোটা ঘটনার পিছনে, এখনও তা জানা যায়নি।

একের এক রেকর্ড ভেঙে চলেছেপাঠান এবার দেশবিদেশের ব্যবসা মিলিয়ে পাঁচশো কোটির ক্লাবে ঢুকে পড়ল শাহরুখ খানেরকামব্যাক সিনেমা। শুধু দেশের ব্যবসার নিরিখে দুশো কোটির বেশি আয় করে ফেলেছে সিনেমাটি।

একগুচ্ছ রেকর্ড ঝুলিতে শাহরুখ খানের কামব্যাক সিনেমা। ছুটির দিনে মুক্তি না পেয়েও বক্স অফিসে পেয়েছে দারুণ ওপেনিং।দেশবিদেশ মিলিয়েপাঠান প্রথম দিনের আয় ১০৬ কোটি টাকা। যার মধ্যে দেশেপাঠানমোট ৫৭ কোটি টাকার ব্যবসাকরেছে। 

এর মধ্যে ৫৫ কোটি টাকা হিন্দি ভার্সানের মাধ্যমে আয় হয়েছে। আর ডাবিং ভার্সানের আয় কোটি। দ্বিতীয় দিনপাঠানঅর্থাৎ সাধারণতন্ত্র দিবস তথা সরস্বতী পূজার দিন ১১৩.৬০ কোটি টাকা আয় হয়েছে শাহরুখের কামব্যাক সিনেমা।

তৃতীয় চতুর্থ দিনেওপাঠান সাফল্যের এই ধারা অব্যাহত রয়েছে। চার দিনে ভারতে ২৬৫ কোটি টাকার ব্যবসা করেছে কিংখানের সিনেমা। বিদেশে এই চার দিনেপাঠান আয় ১৬৪ কোটি টাকা। অর্থাৎ চার দিনে ৪২৯ কোটি টাকার ব্যবসা করেছেশাহরুখের সিনেমা। পঞ্চম দিনে তা পাঁচশো কোটি ছাড়িয়ে যাওয়ার সম্ভাবনা প্রবল।

পাঠানযশরাজ ব্যানারে তৈরি প্রথম সিনেমা, যা প্রথম দিনে সর্ব্বোচ্চ ব্যবসা করেছে। শাহরুখ খানের প্রথম সিনেমা, যা প্রথমএবং দ্বিতীয় দিনে সর্বোচ্চ অঙ্ক ছুঁয়েছে। দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের প্রথম সিনেমা, যা মুক্তির দিন এবং তার পরেরদিনে এত আয় করেছে। সাফল্যের এই ধারা আগামী সপ্তাহেও অব্যাহত থাকবে বলেই মনে করা হচ্ছে।

নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর