আট বিভাগে আওয়ামী লীগের সাংগঠনিক দায়িত্ব বণ্টন

সাংগঠনিক দেখভালের জন্য আট বিভাগের আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাংগঠনিক সম্পাদকদের মধ্যে দায়িত্ববণ্টন করা হয়েছে। রোববার ( জানুয়ারি) দলটির দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলের যুগ্ম সাধারণ সম্পাদক . হাছান মাহমুদ রংপুর রাজশাহী বিভাগ।  রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী আর রাজশাহী বিভাগে এসএম কামাল হোসেন।

মাহবুব উল আলম হানিফকে সিলেট চট্টগ্রাম বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে। এই দুই বিভাগের মধ্যে চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক হলেন আহমদ হোসেন সিলেট বিভাগে আহমদ হোসেন।

ঢাকা ময়মনসিংহ বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনিকে। ঢাকা বিভাগের সাংগঠনিক দায়িত্ব দেয়া হয়েছে সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ময়মনসিংহ বিভাগে সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলকে।

খুলনা বরিশাল বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাছিমকে। খুলনা বিভাগের সাংগঠনিক দায়িত্ব দেয়া হয়েছে সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক বরিশাল বিভাগে আফজাল হোসেন কে সাংগঠনিক দায়িত্ব দেয়া হয়েছে।

Leave a Comment