আচরণবিধি ভেঙ্গে নৌকার উঠান বৈঠকে এমপি বাবু

আবারো আচরণবিধি ভেঙ্গে গোপালদী পৌরসভা নির্বাচনের আওয়ামী লীগের প্রার্থী হালিম সিকদারের পক্ষে নৌকার উঠান বৈঠকে অংশ নেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু

১৭ জুন শনিবার বিকাল থেকে গভীর রাত পর্যন্ত এই সকল কর্মসূচীতে আচরণ বিধি ভেঙ্গে অংশ নেন। আগামী ২১ জুন গোপালদী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। গোপালদীতে মেয়র পদে জন প্রতিদ্বন্ধিতা করছেন। এরা হলো আওয়ামী লীগের হালিম সিকদার, স্বতন্ত্র তানভীর আহমেদ, আবুল মুনছুর মনিরুজ্জামান।

সরেজমিনে দেখা গেছে, শনিবার বিকালে প্রথমে এমপি বাবু সদাসদী গ্রামে সাবেক ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা শওকতএর বাড়ীতে উঠান বৈঠক করে নৌকার পক্ষে ভোট চান। পরে মেয়র প্রার্থী হালিম সিকদার, আওয়ামী লীগ নেতা জাকির মোল্লাকে সাথে নিয়ে উলুকান্দী, সদাসদী কলাগাছিয়া এলাকায় গণসংযোগ করেন।

বিকালে মোল্লার চর মোড়ে বিশাল উঠান বৈঠকে এমপি প্রকাশ্যে ভোট চান এবং স্বতন্ত্র প্রাথী আবুল মুনছুর, মনির হোসেন ও তানভীর হোসেনকে হুমকি দেন। এক পর্যায়ে উপস্থিত সকলকে হাত তুলে নৌকায় ভোট দেওয়ার জন্য শপথ করানো হয়।

সন্ধ্যার দিকে কলাগাছিয়া মোড়ে হালিম সিকদারের সহকারী রাসেল তানভীর আহমেদের নির্বাচনী ক্যাম্পে গিয়ে তার কর্মী সবুজ, সাইদুল, আহসান উল্লাহকে মারধর করেন। এই সময় এমপি বাবু তানভীর আহমেদের কর্মীদের ডেকে নৌকার পক্ষে কাজ করারনির্দেশ দেন এবং তানভীরের নির্বাচনী ক্যাম্প বন্ধ করার জন্য নির্দেশ দেন। এতে আতংকিত হয়ে পড়ে স্বতন্ত্র প্রার্থীরা।

স্বতন্ত্র প্রার্থী তানভীর আরো জানান, পৌরসভায় কর্মরত রাসেলসহ ১০/১২ জন কর্মচারী প্রতিনিয়ত নৌকার নির্বাচন করছেন।এতে আচরণবিধি লঙ্ঘন হচ্ছে।

রিটানিং কর্মকর্তা বশির আহমেদ জানান, কেউ অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Comment