শাকিবের নায়িকা হতে চাচ্ছে না কেউ!

রায়হান রাফির পরিচালনায় শাকিব খান প্রথমবারের মতো ভিনয় করতে যাচ্ছেন। পরিচালক জানিয়েছেনপ্রেমিকনামের ছবিটিতে শাকিব তার সঙ্গে আগে কাজ করেছে এর বাইরে নতুন কেউ নায়িকা হবেন। দেশের পরিচিত মুখই নিবেন বলে তারা জানিয়েছেন। তবে চলচ্চিত্রপাড়ায় জো গুঞ্জন উঠেছে পরিচিত কেউই আপাতত ছবিতে ভিনয় করতে রাজি হচ্ছে না।

চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন উঠেছিলপ্রেমিকা’-এর প্রেমিকা হবেন তানজিন তিশা। কিন্তু তিশা এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি অস্বীকার করেছেন। বলেছেন, এটি গুজব। এধরনের কিছু হলে তিনি জানাবেন। তিশার এমন বক্তব্যের পর সারাবাংলার কাছে ছবি সংশ্লিষ্ট একটি সূত্র বলছে, তারা নাজিফা তুষি, সামিরা খান মাহিসহ বেশ কয়েকজনের সঙ্গে কথা বলেছেন। কিন্তু কেউই শাকিব খানের সঙ্গে আপাতত কাজ করবেন না বলে জানাচ্ছেন। ইস্যুবুবলিকে বিয়ে সন্তাননিয়ে ইমেজ সংকট।

প্রেমিকছবিটি নির্মিত হবে টপি খান শাকিব খানের প্রযোজনায়। টপি খান  বলেন  বিষয়টি হাস্যকর বলে দাবি করেছেন। তিনি বলেন, শাকিব খানের নায়িকা পাওয়া যাচ্ছে না, এটা হয় নাকি। আমরা এখনও কারো সঙ্গেছবিটির ব্যাপারে কথায় বলি নাই। আমাদের বর্তমানে গল্প লেখার কাজ চলছে। সামনের সপ্তাহ থেকে আমরা নায়িকাদের সঙ্গে কথা বলবো। তখন জানাতে পারবো কাকে নিয়ে কাজ করবো।

তানজিন তিশার ব্যাপারে টপি বলেন, ‘তার সঙ্গে দেড় বছর আগে আমাদের কথা হয়েছিল। সে ছবির পরিচালক ছিলেন সঞ্জয় সমাদ্দার। সেটির নায়ক ছিল শাকিব খান। কিন্তু এটির তো রাফি। ছবি নিয়ে তার সঙ্গে কথা হয়নি। তাই স্বাভাবিক ভাবেই সেঅস্বীকার করেছে। সে তো মিথ্যে কিছু বলে নি।

Leave a Comment