আমার বক্তব্যকে ভুল ব্যাখ্যা দেওয়া হচ্ছে : সরকার বাবু

কতিপয় কলম সন্ত্রাসী বাংলাদেশ ছাত্রলীগকে যখনই সুযোগ পায়, সামান্য বিষয় হলেও সেটা অনেক বড় করে ফলাও করে প্রচারকরে বলে এমন এক বক্তব্যে বলেন গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবু।
শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুর উপজেলার টেপিরবাড়ির ছাতির বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তমজন্মদিন উপলক্ষে জেলা ছাত্রলীগ আয়োজিত ছাত্র সমাবেশে এসব কথা বলেন ওই ছাত্রলীগ নেতা।


তিনি আরও বলেন, বাংলাদেশ ছাত্রলীগকে নিয়ে যদি কিছু লিখে, বাংলাদেশের ছাত্রলীগের নিউজ তৈরি করে তবে তাদেরজনপ্রিয়তা পাবে। সাংবাদিকরা সেই দর্শকপ্রিয়তা থেকেই এটা লিখে।


এদিকে তার বক্তব্যের পর থেকে সাংবাদিক সচেতন মহলে বিভিন্ন প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এবং তার বক্তব্যের তিব্র নিন্দাজানিয়েছেন। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনা করছে সাধারণ মানুষ।
অন্যদিকে গাজীপুরে কর্মরত বিভিন্ন সাংবাদিকরা গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতির এহেন বক্তব্যের তিব্র প্রতিবাদজানায়।

বিষয়ে মোশিউর রহমান সরকার বাবু বলেন,

গাজীপুর জেলা ছাত্রলীগ আয়োজিত ছাত্র সমাবেশে আমার বক্তব্যেকতিপয় কলম সন্ত্রাসীবলতে মূল ধারার কোন সাংবাদিকভাই কে বুঝানো হয়নি। কতিপয় সাংবাদিক যারা সাংবাদিকতার মতো মহান পেশাকে কুলসিত করে ছাত্রলীগকে নিয়ে অর্থেরবিনিময়ে মনগড়া, মিথ্যা, বানোয়াট সংবাদ প্রচার করে এবং ফেসবুকে অপপ্রচার করে তাদেরকে বুঝানো হয়েছে।আমার বক্তব্যকেভুল ব্যাখ্যা দেওয়া হচ্ছে, যা আমার দৃষ্টিগোচর হয়েছে।

যদি মূলধারার কোন গণমাধ্যমকর্মী আমার বক্তব্যে কষ্ট পেয়ে থাকেন সেজন্য আমি আন্তরিকভাবে দুঃখিত।

ওই অনুষ্ঠানে গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি সুলতান মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক নাছিরমোড়লের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি আকম মোজাম্মেল হক এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর আসনেরসংসদ সদস্য, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ। বিশেষ বক্তা হিসেবে বক্তব্যরাখেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আলনাহিয়ান খান জয়, বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাধারণসম্পাদক লেখক ভট্টাচার্য।

Leave a Comment