গবুচন্দ্র মেয়র-মন্ত্রীদের জন্যই ডেঙ্গু নিয়ে লেজেগোবরে অবস্থা: মেনন

গবুচন্দ্র মেয়র-মন্ত্রীদের জন্যই ডেঙ্গু নিয়ে লেজেগোবরে অবস্থা বলে মন্তব্য করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং সাবেক মন্ত্রী রাশেদ খান মেনন।

শুক্রবার রাজধানীর তোপখানা রোডের যুব মৈত্রীর কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বাংলাদেশ যুব মৈত্রীর ডেঙ্গুবিরোধী জনসচেতনতা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ওষুধ কেনায় দুর্নীতি আর অদক্ষতা ঢাকতেই ডেঙ্গুর প্রাদুর্ভাবের খবরকে দক্ষিণের মেয়র ‘গুজব’ বলেছেন। আর স্বাস্থ্যমন্ত্রী ডেঙ্গুতে মৃত্যুর হারকে পাশের দেশগুলোর সঙ্গে তুলনা করেছেন। মনে হয় দেশের মানুষের মৃত্যু তার কাছে কিছু না।

‘অথচ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং অর্থমন্ত্রী উদ্বেগ প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রীর কার্যালয় ডেঙ্গু-বন্যা মোকাবিলায় ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে সমন্বয়সভা করেছে। তারপরও গবুচন্দ্র এই মেয়র-মন্ত্রীদের জন্যই মশকনিধন ও ডেঙ্গু নিয়ে এই লেজেগোবরে অবস্থা।’

মেনন আরও বলেন, ডেঙ্গু নিয়ে মানুষের ত্রাহী অবস্থায় তাদের পাশে দাঁড়ানো যুব সমাজের কর্তব্য। এ দেশের অতীত ইতিহাসে বন্যা, কলেরা মহামারী, দুর্ভিক্ষাবস্থায় যুবক রাজনৈতিক কর্মীরাই তাদের পাশে দাঁড়িয়েছে।

Leave a Comment