প্রাক্তনের বিয়েতে বোমা উপহার,বিস্ফোরণে বরের মৃত্যু

নবদম্পতির জীবনের শুরুটা এমন হবে কেউ আশা করেনি। হোম থিয়েটার বিস্ফোরণে বরের মৃত্যুতে দুই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। ওই দম্পতি বিয়েতে উপহার পেয়েছিলেন হোম থিয়েটার। বিস্ফোরণের ঘটনায় বর এবং তার ভাইয়ের মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছে আরও চারজন। এদের মধ্যে এক শিশুর অবস্থা গুরুতর।

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, এই ঘটনা পরিকল্পিত। সারজু মারকাম নামে এক যুবকের সঙ্গে ললিতা নামের এক তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু পরবর্তীতে তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। এরপর ললিতার আত্মীয়রা হেমেন্দ্র মেরাভি নামে এক যুবকের সঙ্গে তার বিয়ে দেন। এতে ক্ষুব্ধ হয় সারজু।

প্রতিশোধ নিতেই সে ললিতার বিয়েতে বোমাসহ হোম থিয়েটার উপহার দেয়। ভারতের ছত্তিশগড়ের কবিরধাম জেলায় এই ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছে পুলিশ।

যে ঘরে হোম থিয়েটার বসানো হয়েছিল বিস্ফোরণে সে ঘরের দেওয়ার ধসে পড়েছে। পুলিশ জানিয়েছে, ঘরে হোম থিয়েটার চালু করার সময়ই এতে বিস্ফোরণ ঘটে এবং ঘটনাস্থলেই হেমেন্দ্র মেরাভির মৃত্যু হয়।

অপরদিকে বিস্ফোরণের পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মেরাভির ছোট ভাই রাজকুমার। প্রথম দিকে পুলিশ একে সিলিন্ডার বিস্ফোরণ বলে ধারণা করলেও পরবর্তীতে তদন্তে দেখা যায় নতুন হোম থিয়েটারে বিস্ফোরণ ঘটেছে। এই ঘটনায় আহতদের জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা চলছে।

Leave a Comment