আজ শনিবার। ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:১৩

ভিসির সঙ্গে বৈঠকে ভিপি নুরুল হক নুর

ভিসির সঙ্গে বৈঠকে ভিপি নুরুল হক নুর
নিউজ টি শেয়ার করুন..

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে বৈঠকে বসেছেন ডাকসু ভিপি নুরুল হক নুর। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাবির শিক্ষক লাউঞ্জে এ বৈঠক শুরু হয় বলে জানান কোটা সংস্কার আন্দোলনের নেতা মোহাম্মদ রাশেদ খান।

বৈঠকে ভিপি নুর ছাড়াও সমাজসেবা সম্পাদক আখতার হোসেন, শামসুন নাহার হলের ভিপি তাসনিম আফরোজ ইমি, কোটা সংস্কার আন্দোলনের নেতা রাশেদ খান ও ফারুকসহ আরও অনেকে উপস্থিত আছেন।

এর আগে ফরিদ হাসানকে মারধরের প্রতিবাদে ডাকসুর ভিপি নুরুল হক নুরের নেতৃত্বে হলটির প্রাধ্যক্ষ অধ্যাপক মাহবুব জোয়ার্দারের কাছে অভিযোগপত্র দিতে গেলে ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে অবরুদ্ধ করে।

পরে ডাকসু ভিপি নুরুর নেতৃত্বে ঢাবি ভিসির বাসভবনের সামনে অবস্থান নিয়েছে আন্দোলনকারী শিক্ষার্থীরা। গতকাল এসএম হলের ভিপি প্রার্থী ফরিদকে প্রহার করে ছাত্রলীগ।তার কানে ৩২টি সেলাই করাতে হয়বলে জানা যায়।

অভিযুক্ত শিক্ষার্থীদের বহিষ্কারসহ আরও চারটি দাবি পূরণ না হওয়া পর্যন্ত অবস্থান থেকে না সরার ঘোষণা দেন ভিপি নূর।

তিনি বলেন, ‘দাবি আদায় করেই এখান থেকে উঠব। যদি দাবি আদায় করতে পারি, তা হলেই শিক্ষার্থীদের মাঝে ফিরে যাব। আর দাবি আদায় করতে না পারলে প্রয়োজনে লাশ হয়ে ফিরব।’

এদিন রাত সাড়ে ১২টায় ঘটনাস্থলে ঢাকা বিশ্ববিদ্যালয় প্রক্টর গোলাম রাব্বানী এসে ভিসির বাসভবনের সামনে থেকে সরে যার যার অবস্থানে ফিরে যেতে অনুরোধ করেন।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর