আজ শনিবার। ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৩:২৯

আবারও সড়ক দুর্ঘটনায় নিহত ২

আবারও সড়ক দুর্ঘটনায় নিহত ২
নিউজ টি শেয়ার করুন..

সুজন কুমার,নাটোর প্রতিনিধিঃ

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় আলাউদ্দিন(৩৫) ও আসমত(৫৮) নামে দুইজন নিহত হয়েছেন। সোমবার ভোর ৫ টার দিকে সদর উপজেলার ডাল সড়ক এলাকা ও সাড়ে ৭টায় বড়াইগ্রাম উপজেলার ধানাইদহ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত আলাউদ্দিন সিংড়া উপজেলার বড়বাড়ি গ্রামের আব্দুর রহিমের ছেলে।
ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোজাম্মের হক দুর্ঘটনার সত্যথা নিশ্চিত করেছেন।
তিনি জানান আলাউদ্দিন ভোরবেলা মাছ কেনার উদ্দেশ্যে মোটর চালিত ভ্যান যোগে রওনা দেয়। নাটোর-বগুড়া মহাসড়কের ডাল সড়ক এলাকায় পৌঁছালে হঠাৎ করে সে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক পোল এর সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে তিনি নিহত হন। এসময় আহত ভ্যান যাত্রী বড়বাড়ি গ্রামের অমিত হাসানেক উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।
অপরদিকে, নাটোরের বড়াইগ্রামে ট্রাক চাপায় আসমত আলী নামের এক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো অন্তত দুই জন।
নিহত আসমত আলী উপজেলার গড়মাটি গ্রামের সবের আলীর ছেলে। এ ঘটনায় আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। আহতরা হলেন নিহত আসমত আলীর ছেলে মিজানুর রহমান ও প্রতিবেশী বিপ্লব হোসেন।


বনপাড়া হাইওয়ে থানার ইনচার্জ এম আলীম শিকদার জানান, উপজেলার গড়মাটি গ্রামের আসমত আলী সকালে তার বাড়ী থেকে রসুন নিয়ে ভ্যান যোগে ধানাইদহ দাঁড়িখৈর সাহেব বাজারে যাচ্ছিলেন রসুন বিক্রি করতে। পথে ধানাইদহ বাজারে পাবনা থেকে নাটোরগামী একটি দ্রুত গতির ট্রাক ওই ভ্যানটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় আসমত আলী ভ্যান থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। এসময় আহত হয় আরো দুই জন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনা স্থলে গিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করে।
নিহত আসমত আলীর মৃতদেহ উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর