আজ রবিবার। ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ। ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ। ২১শে শাবান, ১৪৪৫ হিজরি। এখন সময় দুপুর ২:৪৯

তিতাসে চার কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত, এএসআই ক্লোজ 

তিতাসে চার কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত, এএসআই ক্লোজ 
নিউজ টি শেয়ার করুন..

মোঃ জুয়েল রানা, তিতাস (কুমিল্লা) প্রতিনিধিঃ  কুমিল্লার তিতাস উপজেলার ৪টি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। গতকাল শনিবার রাতে ব্যালট পেপারে সিল, কেন্দ্র দখলের চেষ্টা এবং প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার অভিযোগে আজ (৩১ মার্চ) রোববার ভোটগ্রহণ শুরুর আগে ৩টি এবং বেলা ১২টায় অভিযোগ পাওয়া ১ টি কেন্দ্র স্থগিত করা হয়।

স্থগিত হওয়া কেন্দ্রগুলো হলো- উপজেলার দাসকান্দি, পোড়াকান্দি, বন্দরামপুর ও জিয়ারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র। বিষয়টি নিশ্চিত করেছেন তিতাস উপজেলার নির্বাহী কর্মকর্তা রাশেদা আক্তার।

এদিকে, ইউনিফর্ম ছাড়া শাহাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রবেশ করার অভিযোগে তিতাস থানার উপপরিদর্শক (এএসআই ) মাসুদকে দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাত আড়াইটায় দাসকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দখল নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় আবদুল্লাহ মেম্বার নামে একজন আহত হন। এ ছাড়া পোড়াকান্দি ও বন্ধরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রেও রাতে ব্যালটে সিল, কেন্দ্র দখল এবং রাতভর ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় ঘটে।

তিতাস উপজেলার নির্বাহী কর্মকর্তা রাশেদা আক্তার বলেন, ‘রাতে ব্যালট পেপারে সিল, কেন্দ্র দখলের চেষ্টা এবং উভয় পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ার অভিযোগে তিনটি কেন্দ্রে ভোট শুরু করা যায়নি। কেন্দ্রগুলো থেকে ভোটের মালামাল ফিরিয়ে আনা হয়েছে।’


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর