আজ রবিবার। ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ। ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ। ২১শে শাবান, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৩:৩৯

যশোরের শার্শায় স্বর্ণ আত্মসাতের ঘটনায় তিন পুলিশ সদস্য ক্লোজ

যশোরের শার্শায় স্বর্ণ আত্মসাতের ঘটনায় তিন পুলিশ সদস্য ক্লোজ
নিউজ টি শেয়ার করুন..

মোঃ সাগর হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি:

ভারতে পাচারকালে দুই স্বর্ণ বহনকারীকে আটক করে স্বর্ণ আত্নসাত করার অভিযোগে শার্শার বাগআঁচড়া পুলিশ ক্যাম্পের তিন পুলিশ সদস্যকে ক্লোজ করা হয়েছে।

ক্লোজ হওয়া পুলিশ সদস্যরা হলো, এএসআই তবিবুর রহমান, এএসআই রঞ্জন ও কনষ্টবল তুষার। এ ব্যাপারে ওই তিনজনকে স্বর্ণ আত্নসাতের অভিযোগে যশোর পাঠানো হয়েছে ।

বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুখদেব জানায়, গতকাল সোমবার বিকাল ৫ টার সময় স্বর্ণ চোরাচালানি বেনাপোল পোর্ট থানার সাজেদুর রহমান ও আক্তার হোসেনকে এএসআই তবিবুর, এএসআই রঞ্জন ও কনষ্টবল তুষার আটক করে ক্যাম্পে না এনে স্বর্ণ রেখে তাদের ছেড়ে দেয়। স্বর্ণ আটকের কোন তথ্যও তারা ক্যাম্প ইনচার্জকে অবহিত না করে তারা আত্নসাতের জন্য নিজেদের কাছে রেখে দেয়। এ ঘটনা জানাজানি হলে তাৎক্ষনিক ওই তিনজন পুলিশ সদস্যকে জিজ্ঞাসাবাদে সত্যতা মেলে। স্বর্ণ আত্নসাতের ঘটনায় শার্শা থানায় একটি মামলা হয়েছে বলে তিনি জানান এবং তাদের কাছ থেকে আত্নসাতকৃত ৮ টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মশিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাদের যশোরে পাঠানো হয়েছে। মামলা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, এখনো উপর থেকে কোন সিদ্ধান্ত আসে নাই। পরে বিস্তারিত জানানো হবে।

নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর