আজ শনিবার। ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ৪:২৬

পরীক্ষায় প্রশ্ন ফাঁসের কোন সুযোগ নেই : শিক্ষামন্ত্রী

পরীক্ষায় প্রশ্ন ফাঁসের কোন সুযোগ নেই : শিক্ষামন্ত্রী
নিউজ টি শেয়ার করুন..

জাহিদুল খান সৌরভ, শেরপুর : এসএসসি’র মতো এইচএসসিতেও প্রশ্নফাঁসের কোন সুযোগ নেই বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশ্নফাঁসের গুজবে কান না দেওয়ার জন্য শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদেরকে আহবান জানিয়েছেন তিনি।

গুজর ছড়ানোর অপকর্মের সাথে কারো সম্পৃক্ততা পেলে তাদের কঠোর আইনের আওতায় আনা হবে। আজ শনিবার দুপুরে শেরপুরের নকলা উপজেলার চন্দ্রকোণা রাজলক্ষ্মী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শিক্ষার মান উন্নয়নে শুধুমাত্র অবকাঠামো নয়, শিক্ষা পদ্ধতিতেও কিছুটা পরিবর্তন আনা হবে। দেশের শিক্ষা উন্নয়নে আমাদের অনেক চ্যালেঞ্জ রয়েছে, সেই চ্যালেঞ্জগুলো মোকাবেলা করার জন্য আমরা কাজ করছি। শুধু শিক্ষা ও বিজ্ঞানে নয়, শিক্ষার্থীদের মানবিকভাবেও সমৃদ্ধ হতে হবে। শিক্ষিত তরুণদেরকে দেশের উন্নয়নে এগিয়ে আসার আহবান জানান তিনি।

জনতা ব্যাংক লিমিটেডের সাবেক মহাব্যবস্থাপক মো. আকরাম হোসাইনের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন কৃষি মন্ত্রনালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও শেরপুর-২ আসনের এমপি বেগম মতিয়া চৌধুরী, জাতীয় বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ডা. মো. মুফাখখারুল ইসলাম, শেরপুর জেলা প্রশাসক আনার কলি মাহবুব প্রমুখ।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর