আজ শনিবার। ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় ভোর ৫:৪৩

পিতার হত্যার প্রতিশোধ নিতে খুনিকে হত্যা করলো পুত্র

পিতার হত্যার প্রতিশোধ নিতে খুনিকে হত্যা করলো পুত্র
নিউজ টি শেয়ার করুন..

সন্দ্বীপ প্রতিনিধি:
পিতার হত্যার প্রতিশোধ নিতে আড়াই বছর পর খুনের মামলার আসামিকে খুন করল পুত্র। ঘটনাটি ঘটেছে সন্দ্বীপ উপজেলার পৌরসভা ৬ নং ওয়ার্ড বাঘের হাট এলাকায়। খুন হওয়া ব্যক্তির নাম মোঃ এমদাদ (২২)।

বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টায় এই খুনের ঘটনা ঘটে। ঘটনার পরপর উপস্থিত জনতা হত্যাকারী হাসান (২২) কে আটক করে। ঘটনায় জড়িত অপর এক আসামি পলাতক রয়েছে।

এলাকা বাসিদের কাছ থেকে জানা যায়, আড়াই বছর আগে হাসানের পিতা জাকির হোসেন খুন হয় এমদাদের হাতে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে। এই খুনের ঘটনায় জাকির হোসেনের পরিবারের পক্ষ থেকে এমদাদকে আসামি করে সন্দ্বীপ থানায় একটি মামলা দায়ের করা হয়। এমদাদ হত্যা মামলায় আড়াই বছর জেল খেটে দুই মাস আগে জামিন পেয়ে সন্দ্বীপ আসে। সন্দ্বীপ আসার পর হাসান এমদাদের সাথে বন্ধুত্ব গড়ে তুলে। এমদাদের সাথে অভিনয় করে বলে অতীতে যা কিছু হয়েছে আমরা ভুলে গিয়াছি এখন থেকে আমরা দুই জন বন্ধু এমদাদ ও তার কথা বিশ্বাস করে বন্ধুত্ব চালিয়ে যায়। এভাবে দুই জন একে অপরের সাথে ভাব বিনিময় চালিয়ে যায়। হাসান কিন্তু মনে মনে পিতা হত্যার প্রতিশোধ নিতে সুযোগ খুঁজতে থাকে। পূর্বের পরিকল্পনা অনুযায়ী হাসান এমদাদ কে ডাব খাওয়ার দাওয়াত দেয়। ডাব খাওয়ার দাওয়াতে এমদাদ অংশগ্রহণ করলে হাসান এমদাদ কে ডাব কেটে দেয় এমদাদ ডাব খাচ্ছে এমন সময় ডাব কাঁটার ধারালো অস্ত্র দিয়ে এমদাদের গলায় পোজ দেয়। এমদাদ কে রক্তাক্ত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় রাত আনুমানিক ১০ টায় তার মৃত্যু হয়। স্থানীয়রা হাসানকে আটক করে পুলিশে সোপর্দ করে। খুনী হাসান আত্মীয়ের সম্পর্কে এমদাদের মামা।

সন্দ্বীপ থানার পুলিশের এস আই সোলাইমান পাটোয়ারী বলেন, পৌরসভা বাঘের হাট এলাকায় খুনের ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে খুনী হাসানকে আটক করি। নিহত এমদাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহত এমদাদ মুছাপুর ৭ নং ওয়ার্ডের মন কাজীর বাড়ির আলাউদ্দিনের পুত্র।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর