আজ শনিবার। ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:৩০

এবার সড়ক দুর্ঘটনায় মাদ্রাসাছাত্র নিহত

এবার সড়ক দুর্ঘটনায়  মাদ্রাসাছাত্র নিহত
নিউজ টি শেয়ার করুন..

আনোয়ার হোসেন :
লক্ষ্মীপুর-মজুচৌধুরীহাট সড়কের শাকচর এলাকায় পিকআপের চাপায় ইয়াছিন নামে এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছে। নিহত ইয়াছিন মিয়াজী দাখিল মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্র এবং শাকচর এলাকার বাবুল মিয়ার ছেলে।

রবিবার (২৭ এপ্রিল) সকালে ঘটনাটি ঘটেছে। এ ঘটনার প্রতিবাদে লক্ষ্মীপুর-মজুচৌধুরীরহাট সড়কের মাদ্রাসার সামনে রাস্তায় গাছ ফেলে ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে বিক্ষোভ করে শিক্ষক ও শিক্ষার্থীরা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ইয়াছিন সকালে মাদ্রাসা আসার পথে রাস্তা পার হওয়ার সময় লক্ষ্মীপুর থেকে দ্রুতগতিতে ছেড়ে আসা পিকআপটি তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হয় ইয়াছিন। পরে সদর হাসপাতালে নেয়ার পথে মারা যায় সে।

এ ঘটনার পর বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সোমবার (২৮ এপ্রিল) সড়কে গাছ ফেলে অবস্থান নিয়ে সড়ক অবরোধ করে রাখে। এতে করে সড়কে চলাচলকারী যানবাহন বন্ধ হয়ে যায়। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিচারের আশ্বাস দিলে সড়ক অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা। পরে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে সড়ক অবরোধ তুলে দেয়। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর