আজ শনিবার। ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় ভোর ৫:২৭

শুক্র এবং শনিবারের মধ্যে প্রকাশিত হবে ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি

শুক্র এবং শনিবারের মধ্যে প্রকাশিত হবে ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি
নিউজ টি শেয়ার করুন..

শফিক আহমেদ ভূইয়া :-  আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে
শুক্র এবং শনিবারের মধ্যে ।

ত্যাগী এবং সেরাদের সেরাদেরকে নিয়েই ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির খসড়া তালিকা প্রস্তুত করা হয়েছে বলে জানান বাংলাদেশ  ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

জানা যায়, দুইজন নেতার মাধ্যমে ছাত্রলীগের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি পরিচালিত হচ্ছে ।আগামীকাল শুক্রবার   জুমার নামাজের পরে ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা হতে পারে বলে জানা যায়।

ছাত্রলীগের গঠনতন্ত্রে ২৫১ সদস্যের পূর্নাঙ্গ কমিটির বিধান থাকলেও এখনই তা হচ্ছে না।কত জন বিশিষ্ট কমিটি হবে তা এখনো জানা যায় নি।তবে সাধারন সম্পাদক গোলাম রাব্বানী জানান,কমিটি শর্ট করা হবে, তবে বর্ধিত কমিটি বড় করা হবে।

গোলাম রাব্বানী বলেন, ছাত্রলীগের পদ পদবী দেওয়ার ক্ষেত্রে জাতীয় নির্বাচনকালীন সময়ে , ডাকসু নির্বাচনে যারা নির্বাচন পরিচালনায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন এবং অনলাইনে সক্রিয়তাকে অত্যন্ত গুরুত্ব দেওয়া হবে।

 ছাত্রলীগের বর্তমান কেন্দ্রীয় কমিটি গঠিত হওয়ার পর প্রায় এক বছর পার হয়ে গেলেও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির পূর্ণাঙ্গ হয়নি। এই নিয়ে অনেক নেতাকর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। 

ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন  বলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির তালিকা প্রায় চূড়ান্ত। ঘোষণা হতে পারে যে কোন মুহূর্তে । এখানে যোগ্যদেরকে স্থান দেওয়া হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য গত ১১ ও ১২ মে ছাত্রলীগের ২৯তম সম্মেলনের মাধ্যমে রেজওয়ানুল হক চৌধুরী শোভন কে সভাপতি ও গোলাম রাব্বানীকে সাধারন সম্পাদক করে আগামী ২ বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়েছিল।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর