আজ রবিবার। ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১০:৫৬

শাবিপ্রবিতে দোয়ারাবাজার স্টুডেন্টস এসোসিয়েনের কমিটি গঠন  

শাবিপ্রবিতে দোয়ারাবাজার স্টুডেন্টস এসোসিয়েনের কমিটি গঠন  
নিউজ টি শেয়ার করুন..

আশিস রহমান : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক সংগঠন দোয়ারাবাজার স্টুডেন্টস এসোসিয়েনের চতুর্থ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। শনিবার (৩০ মার্চ) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষাভবন এ-৪০৮ নং কক্ষে নবীনবরন ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান শেষে বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী হাবিব রহমানকে সভাপতি এবং পলিটিকাল স্টাডিজ বিভাগের একই বর্ষের শিক্ষার্থী মাহমুদুর রহমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৪র্থ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। নতুন এই কমিটির সদস্যরা হলেন সহ-সভাপতি যথাক্রমে কাউসার আলম, ফারজানা আক্তার সুমি ও আতিক রহমান; যুগ্ম-সাধারণ সম্পাদক আইয়ুবুর রহমান, নিলয় সকার টিটু; সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক হাফসা আক্তার শিরিন, প্রচার সম্পাদক আব্দুল হান্নান, অর্থ সম্পাদক মাজহারুল হক মাসুম, সহ-অর্থ সম্পাদক সারওয়ার হোসেন, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক আফসানা মিমি, সহ-সাংস্কৃতি বিষয়ক সম্পাদক খাদিজা আক্তার, শিক্ষা বিষয়ক সম্পাদক সোহানুর রহমান, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক নাসিম আহমেদ, আপ্যায়ন সম্পাদক তাসলিমা আক্তার, সহ-আপ্যায়ন সম্পাদক ফারহানা আক্তার, দপ্তর সম্পাদক আলমগীর হোসেন, সহ-দপ্তর সম্পাদক মাহবুব আলম।

এর আগে শাবিপ্রবির ২০১৮-১৯ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি শারমিন সুলতানার সভাপতিত্বে নবীনবরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা কোম্পানিগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মাসুদ রানা, সংগঠনের উপদেষ্টা সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার আব্দুল হান্নান, সাবেক সভাপতি দেলোয়ার হোসাইন, সাবেক সাধারণ সম্পাদক ইরফান আলী, খাদিজা লাকি, তাওহীদুল আলম শাহীন, আশরাফ উদ্দিন আদনান, মোশাহিদ আহমেদ, সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক জান্নাতুন নাইম ঝুমু খান প্রমুখ।

এসময় অতিথিরা বলেন, ‘নতুনরা মেধার সর্বোচ্চ বিকাশ ঘটিয়ে দেশ ও দেশের বাইরে দুর্গম দোয়ারাবাজার উপজেলার সুনাম বয়ে আনবে। উপজেলা ব্যাপী শিক্ষার প্রসারে অগ্রণী ভূমিকা রাখবে।’

উল্লেখ্য, শিক্ষা, ভ্রাতৃত্ব ও সহযোগিতা এই প্রতিপাদ্যকে ধারণ করে সংগঠনটির প্রতিষ্ঠার পর থেকেই এর প্রতিটি সদস্য তার নিজ নিজ এলাকায় শিক্ষার উন্নয়নের লক্ষ্যে কাজ করে আসছে। শিক্ষায় অবহেলিত সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার উন্নতির প্রত্যাশায় স্বেচ্ছাসেবী কার্যক্রমের অংশ হিসেবে স্থানীয় স্কুল ও কলেজে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করাই এর মূল লক্ষ্য।

এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়স্থ দোয়ারাবাজার স্টুডেন্টস এসোসিয়েনের চতুর্থ কার্যনির্বাহী কমিটিকে অভিনন্দন জানিয়েছেন দোয়ারাবাজার উপজেলার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সুধীমহল। (প্রেস বিজ্ঞপ্তি)

নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর