আজ বৃহস্পতিবার। ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:২০

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রের লাশ কবর থেকে উত্তোলন

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রের লাশ কবর থেকে উত্তোলন
নিউজ টি শেয়ার করুন..

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) ছাত্র ওয়াসিমের লাশ কবর থেকে উত্তোলন করে ময়না তদন্তের নির্দেশ দিয়েছেন হবিগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে। মৌলভীবাজার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বাহাউদ্দিন কাজী গত সোমবার এই আদেশ দেন। মঙ্গলবার মৌলভীবাজার মডেল থানা পুলিশকে এ আদেশের একটি অনুলিপি পাঠানো হয়।

গত ২৩ মার্চ সিলেট-ময়মনসিংহ রুটের উদার পরিবহনের একটি বাস থেকে ওয়াসিম আফনানকে ধাক্কা দিয়ে সদর উপজেলার শেরপুর মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় ফেলে দেয়। বাসের পেছনের চাকায় পিষ্ট হয়ে সে মারা যায়।

এরপর তার পরিবারের পক্ষ থেকে সিলেট অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের কাছে বিনা ময়না তদন্ত্মে লাশ দাফনের জন্য আবেদন করা হয়। এর পরিপ্রেক্ষিতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ময়না তদন্ত ছাড়া তার লাশ দাফনের অনুমতি দেন।

গত ২৪ মার্চ দুপুরে তার গ্রামের বাড়ি হবিগঞ্জের নবীগঞ্জের রুদ্রগ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ ঘটনায় সিকৃবি প্রক্টর ড. মৃত্যুঞ্জয় কুন্ড বাদী হয়ে বাসের চালক জুয়েল আহমদ, হেলপার মসুক আলী ও সুপারভাইজার সেবুল মিয়াকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন।

অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত আদেশে উল্লেখ করেন ন্যায় বিচারের স্বার্থে খুনের আলামত ও ক্ষতস্থান সঠিকভাবে চিহ্নিত করতে ওই ছাত্রের লাশ কবর থেকে উত্তোলন করা প্রয়োজন।

হবিগঞ্জের অতিরিক্তি জেলা ম্যাজিস্ট্রেটের সঙ্গে আলোচনা করে লাশ উত্তোলনের দিনক্ষণ ঠিক করে ময়না তদন্ত করা হবে।

নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর