আজ বৃহস্পতিবার। ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:০৬

তিতাসে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত মাছিমপুর হাই স্কুল

তিতাসে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত মাছিমপুর হাই স্কুল
নিউজ টি শেয়ার করুন..

মোঃ জুয়েল রানা, তিতাস (কুমিল্লা) প্রতিনিধিঃ
কুমিল্লার তিতাস উপজেলা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস এর আয়োজনে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯’র প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান মাছিমপুর আর.আর. ইনস্টিটিউশন।

বৃহস্পতিবার (২ মে) বিকালে উপজেলা হল রুমে নির্বাচিত প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ মাহফুজুর রহমান চৌধুরী ও নির্বাচিত অত্র বিদ্যালয়ের ১০ম শ্রেণীর শিক্ষার্থী চৌধুরী সামিয়া রহমান মৌরী এবং লোক সংগীত ও জারীগানে প্রথম স্থান অধিকার করা আশা খানম, তানহা ও তার দলের হাতে পুরষ্কার তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোোঃ সাজেদুল ইসলাম ও মাধ্যমিক শিক্ষা অফিসার মোসাঃ আনোয়ারা চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকবৃন্দ।

সম্মাননা ক্রেস্ট’র অনুভূতি জানতে চাইলে মাছিমপুর আর.আর.ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মাহফুজুর রহমান চৌধুরী বলেন, এবার দ্বিতীয় বারের মত আমরা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় শিক্ষকতার জীবনে আরো একটি বড় প্রাপ্তি হলো আজকের এ অর্জন। আজকের দিন আমার কাছে স্মরণীয় একটি দিন। আজ থেকে দায়িত্ব আরো বেড়ে গেল। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯ এ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত করায় সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর