আজ শনিবার। ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:৫২

এবার আগুন নোয়াখালীর চৌমুহনীতে

এবার আগুন নোয়াখালীর চৌমুহনীতে
নিউজ টি শেয়ার করুন..

মোঃইব্রাহিম নোয়াখালী প্রতিনিধি :

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে নোয়াখালীর চৌমুহনী শহরের কলেজ রোডে ২০টি দোকান সম্পুর্ণরুপে ছাঁই হয়ে যায়। এতে প্রায় ৩০ কোটি টাকার ক্ষতি সাধিত হয়। শনিবার রাত আড়াইটার দিকে ঘটনাটি ঘটে।

ক্ষতিগ্রস্থ্য ব্যবসায়ীরা জানান, শহরের কলেজ রোডে নুরুল আমিনের দোকান থেকে।শনিবার রাত আড়াইটার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে একে একে হার্ডওয়্যার, চাউলে আড়ৎ, মুদি দোকান, ঔষুধের দোকান, আলুর আড়ৎ সহ ২০টি দোকানে আগুনে লেগে সম্পুর্ণরুপে পুড়ে ছাঁই হয়ে যায়। এতে প্রায় ৩০ কোটি টাকার ক্ষতি সাধিত হয়। এতে ব্যবসায়ীরা সর্বস্ব হারিয়ে হাউমাউ করে কান্না কাটি করছে।

চৌমুহনী ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মাহবুব এ এলাহি বলেন, আগুন লাগার খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে তারা ও মাইজদী এবং সোনাইমুড়ী ফায়ার সার্ভিসের পানির সংকট থাকলেও চৌমুহনী শহরের ৪টি খালের মোহনার কোথাও পানি সংগ্রহ করতে না পারলেও বেগমগঞ্জ পাইলট স্কুল দীঘি থেকে পানি সংগ্রহের পর দীর্ঘ ৪ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। তিনি আরো বলেন ক্ষয় ক্ষতির ব্যপারে উর্ধতন কর্তৃপক্ষের নিকট তালিকা পাঠানো হয়েছে। সে অনুযায়ী চুড়ান্ত ক্ষয়ক্ষতি বলা যাবে। বেগমগঞ্জ নির্বাহী অফিসার, বেগমগঞ্জ মডেল থানা ওসি সহ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর