আজ শনিবার। ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় ভোর ৫:৩৪

৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করল ৭২ বছরের বৃদ্ধ

৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করল ৭২ বছরের বৃদ্ধ
নিউজ টি শেয়ার করুন..

আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার ভাদিকারা গ্রামের এক দিনমজুুরের কন্যা ৪র্থ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ভুুল ভুলিয়ে নিয়ে জোরপুর্বক ধর্ষণ করেছে জহুর আলী নামে এক লম্পট ।
পরে মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে এ ঘটনাটি ঘটে। অভিযুক্ত জহুর আলী (৭২) ওই গ্রামের মৃত আকবর হোসেনের পুত্র ।

জানা যায়, ভাদিকারা গ্রামের জনৈকা ওই ছাত্রী তার বাবার কাছে কাটা ধানের আড়ে (খলায়) যাওয়ার সময় নীরব রাস্তায় একা পেয়ে একই এলাকার জহুর আলী ঐ ছাত্রীকে একটা কাজ আছে বলে ডেকে নিয়ে যায় পাশের পরিত্যক্ত একটি ঘরে নিয়ে গিয়ে জহুর আলী তাকে জোরপুর্বক ধর্ষণ করে।

এ সময় ওই ছাত্রীর শোর-চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসে এবং ধর্ষণের অভিযোগে জহুর আলী বেধড়ক মারধর করা হয়। এতে জহুর আলী গুরুত্বর আহত হন। আহত অবস্থায় প্রথমে বামে স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিংসক তাকে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় গ্রামবাসীর মধ্যে নানান রকমের অদ্ভুত কথা শুনা যাচ্ছে । কেউ বলছে বৃদ্ধ লোক এ বয়সে কি করল। তেমনি কেউ বলছেন গ্রাম্য রাজনীতির শিকার হয়েছেন এই বৃদ্ধ মানুষটি।

এ ব্যাপারে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এমরান হোসেন জানান, আমরা এখনও কোন ধরনের অভিযোগ পাই নি। তবে ওই ছাত্রীকে দেখে এসেছি এবং তার বক্তব্য শোনেছি। ডাক্তারী পরীক্ষার প্রতিবেদন পাওয়ার পর প্রয়োজনীয় সব ধরনের আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরো জানান, অভিযুক্ত জহুর আলীও হাসপাতালে ভর্তি রয়েছেন।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর