আজ বৃহস্পতিবার। ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১০:৩২

বার বার জ্ঞান হারাচ্ছেন সোহেলের মা

বার বার জ্ঞান হারাচ্ছেন সোহেলের মা
নিউজ টি শেয়ার করুন..

রাজধানীর বনানীতে এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় আগুন নেভাতে গিয়ে গুরুতর আহত ফায়ারম্যান সোহেল রানার মৃত্যুতে তার কিশোরগঞ্জের বাড়িতে চলছে শোকের মাতম। উপার্জনক্ষম একমাত্র ছেলেকে হারিয়ে মা হালিমা খাতুন বার বার জ্ঞান হারাচ্ছেন। সোহেলের মৃত্যুর খবর পেয়ে তাদের বাড়িতে ভিড় করছেন স্বজন ও প্রতিবেশীরা।

কিশোরগঞ্জের ইটনা উপজেলার সোহেলের বাড়িতে গিয়ে দেখা যায়, কিছুতেই কান্না থামছে না সোহেল রানার মা হালিমা খাতুনের। বার বার জ্ঞান হারাচ্ছেন এবং জ্ঞান ফিরলেই কান্নায় ভেঙে পড়ছেন তিনি।

ইটনা উপজেলার চৌগাঙ্গা ইউনিয়নের কেরুয়ালা গ্রামের কৃষক নুরুল ইসলাম ও হালিমা খাতুনের চার ছেলে ও এক মেয়ের মধ্যে সোহেল রানা সবার বড়। তিন বছর আগে ফায়ার সার্ভিসে ফায়ারম্যান হিসেবে চাকরিতে যোগ দেন তিনি। গত ২৩ মার্চ বাড়ি এসেছিলেন সোহেল। সেদিন ঢাকায় যাওয়ার সময় মাকে বলেছিলেন, ছুটি নিয়ে শিগগিরই বাড়িতে আসবেন। কিন্তু তা আর হলো না।

একটি টিনের দোচালা ঘরে সোহেলের বাবা-মা, চাচা-চাচিসহ পরিবারের সবাই গাদাগাদি করে থাকেন। বাবা দীর্ঘদিন ধরে প্যারালাইসড। বাড়ির পাশের চৌগাঙ্গা শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় থেকে ২০১০ সালে এসএসসি পাস করেন সোহেল। অটোরিকশা চালিয়ে সেই টাকা দিয়ে করিমগঞ্জ কলেজ থেকে এইচএসসি পাস করেন ২০১৪ সালে। এরপর টাকার অভাবে লেখাপড়া বাদ দিয়ে পরের বছরই যোগ দেন ফায়ার সার্ভিসে। তার চাকরির টাকা দিয়ে চলতো পুরো পরিবারের খরচ ও ছোট ভাইদের লেখাপড়া। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ছেলেকে হারিয়ে গোটা পরিবার চোখে অন্ধকার দেখছে।

নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর