আজ শনিবার। ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৩:৪৫

প্রজন্ম প্রয়াসের ৩য় কমিটি নির্বাচিত

প্রজন্ম প্রয়াসের ৩য় কমিটি নির্বাচিত
নিউজ টি শেয়ার করুন..

আবু নোমান রুমি,ঢাকাঃ-

সমাজ সেবা ও মানব কল্যান মূলক সংগঠনের তৃতীয় কমিটি নির্বাচিত হয়েছে।গতকাল রাত সকাল ১০টায় ভোট গননা শুরু হয়। এবং রাত ১১টায় চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়।

সভাপতি,সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক এই তিনটি পদের বিপরীতে মোট ছয়জন প্রার্থী অংশগ্রহণ করে।

সভাপতি পদে দোয়াত কলম মার্কা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করেন সংগঠনের সাবেক সহঃ সভাপতি শহিদুল ইসলাম সজীব এবং বই মার্কায় মঞ্জুরুল ইসলাম।এতে বিজয়ী হন বই প্রতিকে মঞ্জুরুল ইসলাম।তিনি ৬৮%ভোট পেয়ে বিজয়ী হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দোয়াত কলম প্রতিক পায় ৩২%ভোট।

সাধারণ সম্পাদক পদে শাপলা ফুল মার্কা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন সংগঠনের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানা নিশি এবং তার বিপরীতে গোলাপ ফুল প্রতিকে প্রতিদ্বন্দ্বিতা করেন সাবেক গণমাধ্যম বিষয়ক সম্পাদক আবু নোমান রুমি।

৮২%ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন গোলাপ ফুল প্রতিকে আবু নোমান রুমি।তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ভোট পায় ১৮%।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে ফুটবল মার্কা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করেন সাবেক মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক রুবিনা আক্তার এবং তার বিপরীতে ক্রিকেট ব্যাট মার্কায় প্রতিদ্বন্দ্বিতা করেন হাজী মাসুম বিল্লাহ।

তীব্র প্রতিদ্বন্দ্বিতার মধ্যে দিয়ে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন ফুটবল প্রতিকে রুবিনা আক্তার।তিনি ভোট পান ৫৮% এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ক্রিকেট ব্যাট প্রতিকে হাজি মাসুম বিল্লাহ পান ৪২%ভোট।

সংগঠনের নব্য নির্বাচিত সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেন,সবাইকে ধন্যবাদ আমাকে নির্বাচিত করার জন্য।

আমরা কেহই পদের জন্য প্রজন্ম প্রয়াস করবো না, প্রজন্ম প্রয়াস আমাদের আদর্শ, তাই সমাজ
সেবা মন থেকে করবো।সবার প্রতি দোয়া ও কৃতজ্ঞতা রইলো এবং সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয়।

সাধারণ সম্পাদক আবু নোমান রুমি বলেন,সকলের ভালবাসা আর সৃষ্টিকর্তার কৃপায় মহান দায়িত্ব পেয়ে আমি নিজেকে গর্বিত মনে করছি।নির্বাচনী যে সকল অঙ্গিকার সমূহ দিয়েছি সেসব অঙ্গিকার বাস্তবায়ন সহ সংগঠনকে আরো সামনে এগিয়ে নিতে সবার আন্তরিক অংশগ্রহণ কামনা করি।

উল্লেখ্য,গত পহেলা এপ্রিল সংগঠন নির্ধারিত নির্বাচন কমিশনার মোদাচ্ছির হোসেন নাইজেল এবং সচিব ইমরান হোসেন রমজানের নেতৃত্বে নির্বাচনী পদ এবং প্রতিক বরাদ্দ দেওয়া হয়।এবং গত কাল ৮ই এপ্রিল সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত নির্বাচনি কার্যক্রম এবং ভোট গ্রহণ চলে।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর