আজ বৃহস্পতিবার। ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:৫০

হাবিপ্রবিতে যাত্রা শুরু করল “সমকাল সুহৃদ সমাবেশ”

হাবিপ্রবিতে যাত্রা শুরু করল “সমকাল সুহৃদ সমাবেশ”
নিউজ টি শেয়ার করুন..

আজিজুর রহমান, হাবিপ্রবি প্রতিনিধি: সত্যই সুন্দর এই শুভ বোধকে জাগ্রত করে অসংকোচ প্রকাশের দুরন্ত সাহস নিয়ে সমকালের পথচলাকে আরো প্রাণবন্ত করতে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) “সমকাল সুহৃদ সমাবেশ”-এর শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (০৩ এপ্রিল) বিকেল ৩ টায় বিশ্ববিদ্যালয় অডিটোরিয়াম-২ এ সমাজবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান সহযোগী প্রফেসর মোঃ আব্দর রশিদ এর সভাপতিত্বে উদ্বোধনীয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধক্ষ্য প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের কোষাধক্ষ্য প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার বলেন,এই সংগঠন নেতৃত্ব গঠনসহ নানাবিধ এক্সট্রা কারিকুলাম জীবনকে সুসংগঠিত করতে সহযোগিতা করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও বিশ্ববিদ্যালয়ের সমকাল সুহৃদ সমাবেশের প্রধান উপদেষ্টা প্রফেসর ডা. ফজলুল হক,রংপুরের সমকাল সুহৃদ সমাবেশের সভাপতি ও সরকারি বেগম রোকেয়া কলেজেরর সহকারী প্রফেসর মোঃ আজহারুল ইসলাম দুলাল,দিনাজপুরের সমকাল সুহৃদ সমাবেশের সাবেক সভাপতি ও উপদেষ্টা  মোঃ রবিউল ইসলাম ও দিনাজপুরের দৈনিক সমকালের প্রতিনিধি বিপুল সরকার সানি।

বিশ্ববিদ্যালয়ের নবগঠিত কমিটিতে উপদেষ্টা মন্ডলীতে রয়েছেন প্রধান উপদেষ্টা প্রফেসর ডা. ফজলুল হক,সহযোগী প্রফেসর ডা. মোঃ মাহাবুব হোসেইন,সহকারী প্রফেসর মোঃ শফিকুল ইসলাম,সহকারী প্রফেসর মোঃ শাহিন আলম,সহকারী প্রফেসর মোহাম্মদ সাইফুদ্দিন দরুদ, সহকারী প্রফেসর সাবরিনা মোস্তাফিজ ও সহকারী প্রফেসর ডা. মোছা. মিসরাত মাসুমা পারভেজ।

বিশ্ববিদ্যালয় সমকাল সুহৃদ সমাবেশ কার্যনির্বাহী কমিটিতে নির্বাচিত সভাপতি মোঃ বোরহানুল হক বিপু ও সাধারন সম্পাদক মোঃ রমজান আলী।

অন্যান্য সদস্যবৃন্দ হলেন,সহসভাপতি মোঃ সোহরাব হোসেন ও সহিদুল ইসলাম,যুগ্ম সাধারন সম্পাদক মোঃ ফেরদৌস জামান মাহফুজ ও সুবর্ণা রানী, সাংগঠনিক সম্পাদক মাহবুবুল ইসলাম খান নিবিড়,অর্থ সম্পাদক আফরা তাবাসসুম তিনতি,দফতর সম্পাদক সুজন আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রাকিব জামান ও নারী বিষয়ক সম্পাদক শাম্মি আক্তার জুঁই সহ নির্বাহী সদস্য নিয়ে কমিটি গঠন করা হয়েছে।

উল্লেখ,উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপদেষ্টা সহযোগী প্রফেসর ডা. মোঃ মাহাবুব হোসেইন ও সহকারী প্রফেসর মোঃ শাহিন আলম সহ ছাত্রলীগ নেতৃবৃন্দ, বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নেতৃবৃন্দ ও সাধারন শিক্ষার্থী।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর