আজ শনিবার। ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:১৯

ফরিদপুরে শিক্ষার্থীদের সড়ক অবরোধ

ফরিদপুরে শিক্ষার্থীদের সড়ক অবরোধ
নিউজ টি শেয়ার করুন..

মাহফুজুর রহমান, ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের নগরকান্দায় ইজি বাইক চাপায় স্কুল শিক্ষার্থী স্বর্ণা (৬) নিহত হওয়ার প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে ঐ শিক্ষার্থীর সহপাঠিরা।

বোরবার (৩১ শে মার্চ) সকাল হতে দুপুর পর্যন্ত নগরকান্দা-ভাঙ্গা আঞ্চলিক সড়কে পৌর এলাকার গাংজগদিয়া স্থানে নিহত স্বর্ণার সহপাঠিরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এসময় তারা স্বর্ণা হত্যার বিচার দাবী করে বিভিন্ন প্ল্যাকার্ড বহন করে ও স্লোগান দেয়। শিক্ষার্থীরা সড়কে দাপিয়ে বেড়ানো অবৈধ ইজি বাইক বন্ধের দাবী জানায়।

স্বর্ণা আক্তার নগরকান্দা পৌরসভার গাংজগদিয়ায় অবস্থিত ক্যাপ্টেন এস আলী মাল্টি মিডিয়া স্কুলের শিশু শ্রেণীর শিক্ষার্থী এবং পৌরসভার মিরাকান্দা গ্রামের শেখ সেলিমের কন্যা।

গতকাল শনিবার দুপুরে নগরকান্দা পৌরসভার গাংজগদিয়ায় অবস্থিত ক্যাপ্টেন এস আলী মাল্টি মিডিয়া স্কুলের সামনে নেমে রাস্তা পার হয়ে স্কুলে যাওয়ার সময় দ্রুতগতির একটি ইজি বাইক স্বর্ণাকে রাস্তায় চাপা দেয়।

গুরুতর আহত স্বর্ণাকে নিকটস্থ নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে স্বর্ণা মারা যায়।

নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর