আজ শুক্রবার। ১লা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ। ১৬ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ। ১৬ই জমাদিউল আউয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৪:১৩

সুবর্ণচরে ৬ সন্তানের জননীকে গণধর্ষণ : গ্রেপ্তার আরো ৩

সুবর্ণচরে ৬ সন্তানের জননীকে গণধর্ষণ : গ্রেপ্তার আরো ৩
নিউজ টি শেয়ার করুন..

মোঃইব্রাহিম নোয়াখালী প্রতিনিধি : উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান প্রার্থীর ভোট করার জের ধরে প্রতিপক্ষের হাতে ৬ সন্তানের জননী (৩৫) কে গণধর্ষণের ঘটনায় আরো তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ পর্যন্ত ঘটনার প্রধান আসামিসহ ৫জনকে গ্রেপ্তার করা হয়েছে।মঙ্গলবার (০২ এপ্রিল) দুপুরে লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার পৃথকস্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- চরজুবলী ইউনিয়নের উত্তর বাগ্যা গ্রামের সেকান্তর আলীর ছেলে রুবেল (২২), একই এলাকার আবুল কাশেমের ছেলে রায়হান (১৮) ও মামালার ৪নং আসামী ইউছুফ মাঝির ছেলে আরমান হোসেন (১৯)। এরআগে মামলার প্রধান আসামী আবুল বাসার (৩০) ও ইউছুফ মাঝি (৪২) কে গ্রেপ্তার করা হয়েছে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন চৌধুরী জানান, ধর্ষণের ঘটনায় সোমবার রাতে ভিকটিমের স্বামী শাহজাহান বাদী হয়ে আবুল বাসারকে প্রধান আসামি করে ৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৪জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। মঙ্গলবার দুপুরে রামগতির রামদয়াল এলাকায় অভিযান চালিয়ে রুবেল ও আরমান এবং হাজীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে রায়হানকে গ্রেপ্তার করা হয়েছে।

ওসি আরো জানান, দুপুরে গ্রেপ্তারকৃত আবুল বাসার ও ইউছুফকে ৭দিনের রিমান্ড চেয়ে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ২নং আমলি আদালতে হাজির করা হলে বিচারক মাসফিকুল হক বুধবার তাদের রিমান্ডের শুনানির দিন ধার্য্য করেন।

নোয়াখালীর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহি উদ্দিন আব্দুল আজিম জানান, ভিকটিমের শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। আগামী দু’দিনের মধ্যে ডাক্তারি রিপোর্ট দেওয়া হবে।

নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর