আজ বৃহস্পতিবার। ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১০:৫০

শেরপুরে মাদরাসা ছাত্রীকে ধর্ষণ

শেরপুরে মাদরাসা ছাত্রীকে ধর্ষণ
নিউজ টি শেয়ার করুন..

জাহিদুল খান সৌরভ, শেরপুর :

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শ্রীবরদী উপজেলার গোশাইপুর ইউনিয়নের শংকরঘোষ গ্রামে ১লা মে বুধবার দুপুরে ওই ঘটনা ঘটে। নির্যাতনের শিকার ওই ছাত্রী স্থানীয় একটি মাদরাসার অষ্টম শ্রেণিতে পড়াশোনা করে।

নির্যাতিত ছাত্রী ও পরিবার সূত্রে জানা গেছে, শ্রীবরদী উপজেলার শংকরঘোষ গ্রামে ছাত্রীটি তার নিজ বাড়িতে বুধবার দুপুর ১২টার দিকে সে বাসায় কাপড় ধোয়ার সময় প্রতিবেশী অটোরিকশাচালক উজ্জল ওই বাসায় আসেন। এ সময় বাড়িতে লোকজন না থাকায় তিনি ছাত্রীটির মুখ চেপে ধরে তাকে একটি ঘরে নিয়ে যান এবং জোরপূর্বক ধর্ষণ করেন। ঘটনার পরপর উজ্জল পালিয়ে যান। পরে নির্যাতিত ছাত্রীর আত্মীয় স্বজন ও পাশ্ববর্তী লোকজন আহত অবস্থায় শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠান।

এ ব্যাপারে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে। অভিযুক্তকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

এদিকে খবর পেয়ে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ওই ধর্ষের শিকার আহত মাদ্রাসার ছাত্রীকে দেখতে শেরপুর জেলা সদর হাসপাতালে যান। এসময় তার সাথে পুলিশের অন্যান্য অফিসার ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর