আজ শনিবার। ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ। ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় রাত ১১:৫১

রাবির ভোলাহাট উপজেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

ভোলাহাট উপজেলা
নিউজ টি শেয়ার করুন..

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ভোলাহাট উপজেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন এ কমিটির সভাপতি সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী তারেক মাহমুদ ও সাধারণ সম্পাদক বাংলা বিভাগের শিক্ষার্থী আব্দুল আহাদ অনন্তকে রেখে ১৫ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

শনিবার বিকেলে বিশ্ববিদ্যালয় দ্বিতীয় বিজ্ঞান ভবনে কমিটি ঘোষণা করেন জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের অধ্যাপক ও সমিতির প্রধান উপদেষ্টা ড. মো. আশাদুল ইসলাম।

কমিটির অন্য সদ্যরা হলেন, সহ-সভাপতি মতিউর রহমান, সহ-সাধারণ সম্পাদক আজিমুদ্দিন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম, কোষাধ্যক্ষ আলিফ হোসেন, দপ্তর সম্পাদক আব্দুর রাকিব, মহিলা বিষয়ক সম্পাদক আশা মাহালত, প্রচার সম্পাদক আব্দুর রহমান, জনকল্যাণ সম্পাদক সোহানুর, আপ্যায়ন বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম, শিক্ষা ও তথ্য বিষয়ক সম্পাদক আহসান হাবীব, মাহমুদা মিমি, ও আতিক আবরার প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন রসায়ন বিভাগের অধ্যাপক ও উপদেষ্টা ড. মো. নূরুল ইসলাম, ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. শাহ মোখতার আহমদ, ফার্মেসী বিভাগের প্রভাষক মো. উজ্জ্বল হোসেন, সদ্য বিদায়ী সভাপতি মাহমুদুল হাসান ও সাধারণ সম্পাদক নূর আরেফিন সোহাগ প্রমুখ।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর