আজ বৃহস্পতিবার। ৩০শে নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ। ১৫ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ। ১৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৪:২০

পুলিশের উদ্যোগে ক্বিরাত প্রতিযোগিতা ও ইফতার মাহফিল

পুলিশের উদ্যোগে ক্বিরাত প্রতিযোগিতা ও ইফতার মাহফিল
নিউজ টি শেয়ার করুন..

জাহিদুল খান সৌরভ, শেরপুর :

শেরপুরে পুলিশ প্রশাসনের উদ্যোগে হামদ, না’ত, ক্বিরাত প্রতিযোগিতার পুরস্কার বিতরণী এবং দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৮ মে বুধবার বিকেলে জেলা পুলিশ লাইন্স মাঠে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি।

এতে সভাপতিত্ব করেন শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম। ওইসময় ডিআইজি নিবাস চন্দ্র মাঝি রমজানের তাৎপর্যকে ধারণ করে সকল ক্ষেত্রে তার প্রতিফলন ঘটানোর উপর গুরুত্বারোপ করে বলেন, আমরা যে যে অবস্থানেই থাকি না কেন, স্ব-স্ব ক্ষেত্রে অনিয়ম-দুর্নীতি রোধ করে স্বচ্ছ ও সুন্দর পরিবেশ তৈরি করতে হবে।

দ্বিতীয় পর্বে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি। ওইসময় তিনি পূণ্যময় মাস রমজানে সংযম সাধনার মাধ্যমে জীবনের কু-প্রবৃত্তি দমন ও আত্মশুদ্ধি ঘটিয়ে সকলের বাসযোগ্য সমাজ গড়ে তোলার উপর গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ) মোঃ আখতারুজ্জামান, জেলা প্রশাসক আনার কলি মাহবুব, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুদীপ্ত দাস, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু, ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, শ্রীবরদী উপজেলা চেয়ারম্যান এডিএম শহিদুল্লাহ, শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ছারওয়ার জাহান, নালিতাবাড়ী পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক বাক্কার, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরু, এনএসআই’র উপ-পরিচালক হাবিবুর রহমান, জেলা খামারবাড়ির উপ-পরিচালক মোঃ আশরাফ উদ্দিন, সওজ’র নির্বাহী প্রকৌশলী আহসান উদ্দিন আহমেদ, তেরাবাজার জামিয়া সিদ্দিকিয়া মাদ্রাসা ও মাইসাহেবা জামে মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল ওয়াদুদ অদু, জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান শামছুন্নাহার কামাল, ইদ্রিস গ্রুপ অব কোম্পানীর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইদ্রিস মিয়া, চেম্বার অব কমার্সের সভাপতি আসাদুজ্জামান রওশন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট একেএম মোছাদ্দেক ফেরদৌসী, সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম ভাসানী, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট সুব্রত কুমার দে ভানু, জেলা বাস-কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপন, শহর কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক কাজী মতিউর রহমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সাদুজ্জামান সাদী প্রমুখ।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলামের তত্ত্বাবধানে ইফতার মাহফিলে প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ শরিক হন।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর