আজ শনিবার। ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ। ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি। এখন সময় বিকাল ৪:১৯

রুপগঞ্জে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতিকে কুপিয়ে আহত করেছে সভাপতি ফয়সালের লোকজন

রুপগঞ্জে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতিকে কুপিয়ে আহত করেছে সভাপতি ফয়সালের লোকজন
নিউজ টি শেয়ার করুন..

রুপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি নাজমুল হাসান সবুজ কে কুপিয়ে আহত করেছে উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল শিকদারের লোকজন।জানা যায় উপজেলা ছাত্রলীগের কমিটি হওয়ার আগে ফয়সাল এবং সবুজ দুজনই সভাপতি পদ প্রত্যাশী ছিলেন।পরবর্তিতে কমিটি করা হলে ফয়সালকে সভাপতি এবং সবুজ সহ-সভাপতি করা হয়। উল্লেখ্য তারা দুজনেই একই গ্রামের বাসিন্দা।


প্রতিনিধির তথ্যের ভিত্তিতে জানা যায়,তারা নিজ এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে। কমিটি হওয়ার পর থেকেই তাদের নিজেদের মধ্যে সমন্বয়হীনতা ছিল।তাছাড়া সহ-সভাপতি সবুজ উপজেলা সভাপতি ফয়সালের উপস্থিতিতে খুব কম প্রোগ্রামে অংশ নিত।
এ নিয়ে উপজেলা ছাত্রলীগের একটি সুত্র জানায়,সবুজ বিভিন্ন প্রোগ্রামে না আসা এবং ফয়সাল শিকদার ও সবুজ একই গ্রামের হওয়ার তাদের মধ্যে এলাকার প্রভাব বিস্তারের বিষয়টি দৃষ্টিগোচর হয় সবার।


তারই প্রেক্ষিতে গতকাল সোমবার একটি আবাসন কোম্পানির জমির বালু ভরাটকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল শিকদারের নেতৃত্বে তার ক্যাডার বাহিনী উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল হাসান সবুজ সহ আরো কয়েকজন ছাত্রলীগ নেতার উপর অতর্কিত হামলা চালায়।তারা দেশীয় রামদা,চাইনিজ কুড়াল নিয়ে বেপরোয়া কুপাতে থাকে।এতে সবুজ ছাড়াও আরো ২/৩ জন আহত হয়। সবুজ সহ আহতরা স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।


পুর বিষয়টি বিস্তারিত জানার জন্য উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল শিকদারকে ফোন করলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।
এ হামলার বিষয়টিকে কেন্দ্র করে সমগ্র রুপগঞ্জে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
উল্লেখ্য, গত সোমবারও এই ফয়সাল শিকদারের নেতৃত্বে গোলাকান্দাইলের পদ্মা নামক একটি ডাইং ভাংচুর করে।এতে ডাইংয়ের মালিক নিজেও আহত হয় এবং বেশ কয়েকজন শ্রমিক আহত হওয়ার ঘটনা ঘটে।


নিউজ টি শেয়ার করুন..

সর্বশেষ খবর

আরো খবর